বিনোদনসেরা খবর

দক্ষিণী সিনেমার দাপটে কোণঠাসা বলিউড, ৪ দিনে বক্স অফিসে সুনামি মাতিয়েছে KGF 2

একের পর এক দক্ষিণী ছবির দাপটে কার্যত কোণঠাসা বলিউড (Bollywood)। ‘পুষ্পা’ ছবির পর ‘আরআরআর’ এবং এইবার বক্স অফিসে সুনামি মাতিয়েছে ‘কেজিএফ চ্যাপটার টু’ (KGF Chapter 2)। মাত্র চার দিনের মধ্যেই রেকর্ড আয় হয়েছে ছবিটির। এই কদিনে কত রোজগার করেছে এই ছবি?

এনালিস্ট মনোবালা বিজয়বালনের টুইট থেকে জানা গিয়েছে, ইতিমধ্যেই এই ছবির বক্স অফিস কালেকশন (Box Office Collection) ৫০০ কোটি ছাড়িয়ে গিয়েছে। মোট আয় করেছে ৫৫১ কোটি ৮৩ লক্ষ টাকা। প্রথম দিনে এই ছবির আয় ১৬৫ কোটি ৩৭ লক্ষ টাকা, দ্বিতীয় দিনে ছবির বক্সঅফিস কালেকশন ১৩৯ কোটি ২৫ লক্ষ টাকা। আবার তৃতীয় দিনে আয় করেছে ১১৫ কোটি ৮ লক্ষ টাকা। আর চতুর্থ দিনে আয় হয়েছে ১৩২ কোটি ১৩ লক্ষ টাকা।

শুধু দেশেই নয়, বিদেশেও ব্যাপক ব্যবসা করছে পরিচালক প্রশান্ত নীলের এই ছবি। জানা গিয়েছে, প্রথম সপ্তাহে সারা বিশ্বে এই ছবির মোট আয় ৮১ কোটি টাকা। মাত্র অল্প কিছু হিন্দি ছবি রয়েছে যেগুলো বিশ্বের বাজারে এই সমপরিমাণ আয় করতে সক্ষম হয়েছে। যে তালিকা রয়েছে বাহুবলী টু, আরআরআর, পদ্মাবত, ধুম ৩।

এই ‘কেজিএফ টু’ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন যশ, প্রকাশ রাজ, বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত, রবীনা ট্যান্ডন সহ আরো অনেকে। কেজিএফ এর প্রথম চ্যাপ্টার বক্সঅফিসে ধামাল মাতিয়েছিল। আর এই ছবির দ্বিতীয় ভাগ দেখার অপেক্ষায় ছিলেন অসংখ্য ভক্তরা। আর এই ছবি মুক্তির পরই বক্স অফিস কালেকশন দেখে বোঝা যাচ্ছে কতটা সফল হয়েছে যশ অভিনীত এই ছবি।

Related Articles

Back to top button