বিনোদনসেরা খবর

‘কানতারা’ দেখে মুগ্ধ হয়ে গেছেন! রইল রিষভ শেঠির আরো সেরা ৫ টি ছবির তালিকা

দক্ষিণী পরিচালক ঋষভ শেঠি পরিচালিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘কান্তারা’র নাম এখন সবার মুখে মুখে। এটি মূলত একটি অ্যাকশন ড্রামা ছবি যা হিন্দি ভাষাতেও মুক্তি পেয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, ঋষভ এই ছবিটি শুধু পরিচালনাই করেননি বরং এটিতে মূখ্য ভূমিকায় অভিনয়ও করেছেন।

এদিকে ছবির আয়ের কথা বললে, এই মুহূর্তে বিশ্বব্যাপী প্রায় ১০০ কোটি টাকা ঘরে নিয়ে এসেছে ‘কানতারা’। যেখানে ছবিটি তৈরি করতে খরচ হয়েছিল মাত্র ১৬ কোটি টাকা। তবে জানেন কি, এর আগেও একাধিক ছবি পরিচালনা করেছেন ঋষভ শেঠি। ঋষভ শেঠির এমনই ৫ টি সেরা ছবির কথা বলব আজকের প্রতিবেদনে।

১) মিশন ইম্পসিবল : স্বরূপ আরএসজে পরিচালিত ছবিটি একটি তেলেগু ভাষার একটি কমেডি থ্রিলার চলচ্চিত্র। যেখানে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন ঋষভ শেঠি। ক্যামিও হলেও এতে দূর্দান্ত অভিনয় করেছেন তিনি।

২) হিরো : ঋষভ শেঠির কেরিয়ারের পরবর্তী সেরা ছবি হল কন্নড় ভাষার কমেডি ড্রামা ফিল্ম ‘হিরো’। ছবিতে তিনি একজন নাপিত চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে ঋষভ শেঠির চরিত্রটি জনগণের কাছে বেশ প্রশংসা পেয়েছিল।

৩) বেল বটম : ‘বেল বটম’ ছবিটি জয়তীরথ পরিচালিত একটি কন্নড় ভাষার কমেডি-ড্রামা চলচ্চিত্র। এই ছবিতে ঋষভ শেঠির পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন হরিপ্রিয়া ও বিহানা তেজ। ছবিতে একজন গোয়েন্দা চরিত্রে অভিনয় করেছেন ঋষভ শেঠি।

৪) কাসারগোডু : ঋষভ শেট্টি পরিচালিত এই সিনেমাটি শিশুদের মধ্যে ব্যাপক জনপ্রিয়। জানিয়ে রাখি, ছবিটি ২০১৮ সালের হিট ছবিগুলির মধ্যে অন্যতম। এই ছবির জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন ঋষভ শেঠি।

৫) কান্তরা : সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত এই ছবির কথা তো সকলেই জানেন। মাত্র ১৬ কোটি বাজেটের এই ছবির টোটাল কালেকশন প্রায় ১০০ কোটিরও বেশি। ঋষভ শেঠির পূর্বের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে এই ছবিটি।

Related Articles

Back to top button