বিনোদনসেরা খবর

সলমন থেকে করিনা, খ্যাতির নিরিখে বাবা-মা কেও ছাড়িয়ে গেছেন বলিউডের এই ৫ স্টারকিড

একটা প্রচলিত প্রবাদ বাক্য আছে যে, বটবৃক্ষের ছায়াতলে আরেকটা বটবৃক্ষ বেড়ে উঠতে পারে না। তবে এই কথাটাকে বড্ডো মিথ্যে প্রমাণ করে দিয়েছে কিছু বলিউড তারকা‌। টিনসেল নগরীতে আমরা এমন বহু তারকাকে দেখছি যারা নিজেদের বাবা মায়ের হাত ধরে ইন্ডাস্ট্রতে প্রবেশ করেছে। এরমধ্যে এমন বহু প্রতিভা রয়েছে যারা বিরুদ্ধ স্রোতের যাত্রী হয়ে নিজের প্রতিভার দ্যুতি ছড়িয়েছেন চারপাশে। আজ আমরা এমন ৫ তারকা শিল্পীর কথা বলতে যাচ্ছি যারা সাফল্যের ক্ষেত্রে তাদের বাবা-মাকে হার মানিয়েছেন।

1. আলিয়া ভাট : অভিনেত্রী সোনি রাজদানের কন্যা, আলিয়া ভাটকে হিন্দি চলচ্চিত্র শিল্পের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে গণ্য করা হয়। গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি, রাজির মতো অনেক সুপারহিট ছবি উপহার দিয়েছেন আলিয়া। আলিয়ার ফিল্মি কেরিয়ারের কথা বলতে গেলে, তাকে শেষ দেখা গিয়েছে ডার্লিং ছবিতে। নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত এই ছবিটি ব্যাপক প্রশংসিত হয়েছে দর্শকমহলে।

2. সলমন খান : প্রযোজক ও চিত্রনাট্যকার সেলিম খানের ছেলে, বলিউডের ভাইজান ওরফে সলমন আমাদের দেশের অন্যতম বড় সুপারস্টার। সলমন খানের ফিল্ম ক্যারিয়ার সম্পর্কে কথা বলতে গেলে, তাকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ‘অন্তিম’ ছবিতে। তার আসন্ন ছবির কথা বললে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, ‘টাইগার থ্রি’, তামিল ছবি ‘গডফাদার’, মারাঠি ছবি ‘বেদ ভাউ’ এবং শাহরুখের ‘পাঠান’ ছবিতে ক্যামিও করতে দেখা যাবে।

3. করিনা কাপুর খান : বেবো বলিউডের খ্যাতনামা কাপুর পরিবারের অন্যতম সফল ব্যক্তিদের একজন। তার বাবা রণধীর কাপুর এবং মা ববিতা দুজনেই চলচ্চিত্র জগতের সুপরিচিত নাম। করিনার ফিল্মি কেরিয়ারের কথা বললে, তাকে সম্প্রতি মুক্তি পাওয়া ছবি লাল সিং চাড্ডায় মূখ্য ভূমিকায় দেখা গেছে। যদিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে এই ছবিটি।

4. ভিকি কৌশল : স্টান্ট ডিরেক্টর শ্যাম কৌশলের ছেলে ভিকি কৌশল এই মুহূর্তে বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেতা। ২০২১ সালে আমাজন প্রাইমে মুক্তিপ্রাপ্ত ‘সর্দার উধম’ ছবিতে তাকে শেষ দেখা গেছিলো। এই ছবি থেকে ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছেন তিনি। অভিনেতার আসন্ন ছবি সম্পর্কে কথা বলতে গেলে তিনি কাজ করছেন গোবিন্দ নাম মেরা, দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি, ডানকি, স্যাম বাহাদুর। এছাড়া পরিচালক আনন্দ তিওয়ারি ও লক্ষ্মণ উতেকরের ছবিতেও কাজ করছেন তিনি।

5. শ্রদ্ধা কাপুর : শ্রদ্ধা কাপুরের বাবা শক্তি কাপুর বলিউডের অন্যতম জনপ্রিয় খলনায়ক। অন্যদিকে, শ্রদ্ধার কথা বললে, ছিছোরে এবং স্ত্রীর মত হিট ছবি দিয়ে বুঝিয়ে দিয়েছেন যে তিনি একজন জাত অভিনেত্রী। শ্রদ্ধার ফিল্মি কেরিয়ার সম্পর্কে কথা বলতে গেলে, ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত বাঘি 3 ছবিতে তাকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল। তবে এইমুহুর্তে তিনি লাভ রঞ্জনের ছবিতে কাজ করছেন। এই ছবিতে তার সঙ্গে মুখ্য ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। আগামী বছর ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Related Articles

Back to top button