বিনোদনসেরা খবর

বাংলা সিনেমা একাই একশো, বলিউড ও দক্ষিণী সিনেমাকে টেক্কা দিতে শীঘ্রই মুক্তি পাচ্ছে ৬ টি বাংলা ছবি

করোনা মহামারীর সময়ে বিরাট ধাক্কা খেয়েছিল বিনোদন জগৎ। যদিও এখন ধীরে ধীরে পরিস্থিতি সামাল দিয়ে উঠেছে বলিউড(Bollywood)। আর এবার ধীরে ধীরে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে টলিউডও(Tollywood)। কিছু বলতেই বেশকিছু বাংলা সিনেমা বক্সঅফিসে ভালো ব্যবসা করেছে। আবার বেশ কিছু নতুন সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। জানা গিয়েছে, প্রায় হাফ ডজন খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে। রইল নতুন এই ৬ ছবির মুক্তির দিনক্ষণ –

১) তীরন্দাজ শবর (Tirandaj Shabor) : অরিন্দম শীলের পরিচালনায় গোয়েন্দা শবর সিরিজের এই ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ২৭শে মে। এই ছবিতে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, শঙ্কর চক্রবর্তী, দেবযানী চট্টোপাধ্যায়, দেবলিনা কুমার, অনির্বাণ চক্রবর্তী, অসীম রায় চৌধুরী, নাইজেল আকারাসহ অন্যান্যরা।

২) মায়াকুমারী (Maya Kumari) : এই ছবিটির পরিচালনার দায়িত্বে আছেন অরিন্দম শীল। এই ছবিটি মুক্তি পাবে আগামী ১৭ই জুন। এই ছবিতে অভিনয় করেছেন আবীর চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, অরুণিমা ঘোষ, রজতাভ দত্ত, ইন্দ্রাশিষ রায়, সৌরভ দাস, অম্বরিশ ভট্টাচার্য, অর্ণ মুখোপাধ্যায় এবং সৌরসেনী মিত্র সহ অন্যান্যরা।

৩) খেলা যখন (Khela Jawkhon) : এই ছবিরও পরিচালনার দায়িত্বে আছেন অরিন্দম শীল। প্রযোজনা করছেন রাজপ্রতিম প্রোডাকশন, ক্যামেলিয়া প্রোডাকশন এবং এসভিএফ এন্টারটেইনমেন্ট। এই ছবিতে অভিনয় করছেন মিমি চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়। ছবিটি মুক্তি পাবে আগামী ১লা জুলাই।

৪) ব্যোমকেশ (Byomkesh) : এবার ব্যোমকেশকে নিয়েও হাজির হচ্ছেন অরিন্দম শীল। এই ছবিতে অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায় সোহিনী সরকার, সুহত্র মুখোপাধ্যায়। এই ছবিটি মুক্তি পাবে আগামী ১১ই আগস্ট।

৫) ইস্কাবনের বিবি (Ishkaboner Bibi) : এই ছবির পরিচালনা করছেন অরিন্দম শীল। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা এবং অরুণিমা ঘোষ। এই ছবিটি মুক্তি পাবে আগামী ১৬ই ডিসেম্বর।

৬) অতি উত্তম (Oti Uttam) : সৃজিত মুখার্জীর পরিচালনায় এই ছবি মুক্তি পাবে আগামী ৩০শে সেপ্টেম্বর। এই ছবিতে অভিনয় করছেন গৌরব চট্টোপাধ্যায়।

 

Related Articles

Back to top button