বিনোদনসেরা খবর

শাহরুখের সামনে টিকবে না দক্ষিণী সিনেমার ঝড়, ‘পাঠান’, ‘ডানকি’র ট্রেলার দেখেই মজেছেন ভক্তরা

এখন বলিউডের(Bollywood) ছবিগুলোকে অনায়াসেই টেক্কা দিয়ে চলেছে দক্ষিণের ছবিগুলো। ‘পুষ্পা’ থেকে শুরু করে ‘আরআরআর’ এবং এখন ‘কেজিএফ টু’ বক্স অফিসে ধামাকাদার কালেকশন করেছে। এই ছবিগুলো প্রায় ১০০০ কোটির উপরে ব্যবসা করে ফেলেছে। এই দক্ষিণী ছবি নিয়ে দর্শকদের সাথে সেলিব্রিটিদের মধ্যেও এখন উত্তেজনা তুঙ্গে। বলিউডের অনেক তারকাই এখন দক্ষিণের সিনেমায় অভিনয় করছেন।

তাই বর্তমান পরিস্থিতির ওপর ভিত্তি করে সমালোচকরা বলছেন বলিউড হয়তো আর ঘুরে দাঁড়াতে পারবে না। তবে এবার বলিউডের ভক্তদের জন্য সুখবর। এই কঠিন পরিস্থিতিতে বলিউডকে সামলাতে মাঠে নেমেছেন শাহরুখ খান (Sharukh Khan)। সকলের মধ্যেই এখন ‘পাঠান’ ছবি নিয়ে উত্তেজনা তুঙ্গে। পাঠান ছবিতে শাহরুখের এইট প্যাক বডির ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আগামী বছর জানুয়ারিতে পাঠান ছবির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে।

আর এর মধ্যে আরেকটি নতুন ছবি নিয়ে প্রকাশ্যে এসেছেন শাহরুখ খান। রাজকুমার হিরানির ‘ডানকি’ ছবিতে দেখা যাবে শাহরুখকে। এই ছবিতে শাহরুখের সাথে তাপসী পান্নুকে অভিনয় করতে দেখা যাবে। আবার অভিনেতা কমল হাসানের থেকে ‘হে রাম’ ছবির স্বত্ব কিনে নিয়েছেন তিনি। সুতরাং মনে করা হচ্ছে এই ছবির হিন্দি রিমেক হতে চলেছে। যদি এখনও কোন অফিশিয়াল ঘোষণা করা হয়নি।

আবার ‘স্যালুট’ নামের একটি বায়োপিকে অভিনয় করতে পারেন শাহরুখ খান। এছাড়া ‘চাক দে ইন্ডিয়া’ পরিচালকের সঙ্গে একটি রোমান্টিক ছবি নিয়ে কথা হয়েছে শাহরুখ খানের। এমনটাই সূত্র মারফত খবর। অর্থাৎ বোঝাই যাচ্ছে বেশ কিছু নতুন ছবি রয়েছে কিং খানের হাতে। এবার বলিউড যে কাঁপাতে চলছে এমনটাই মনে করছেন তার অনুগামীরা।

Related Articles

Back to top button