বিনোদনসেরা খবর

সাহসিকতার চরম সীমা! ছেলের বয়সী অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন এই ৭ বলিউড অভিনেত্রী

বলিউডের(Bollywood) এমন অনেক ছবি রয়েছে যেগুলো এক সময় সমাজের রক্ষণশীল চিন্তাধারার ওপর প্রভাব ফেলেছে। এইসব ছবিতে একজন বেশি বয়সী মহিলার সঙ্গে তরুণ যুবকের রোমান্স দেখানো হয়েছে। অথবা একজন বয়স্ক পুরুষের সঙ্গে তরুণ যুবতীর খোলামেলা দৃশ্যে অভিনয় করা হয়েছে। যদিও এইসব সিনেমায় অনেক সাহসী দৃশ্যে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রীরা। আজকে এই প্রতিবেদনে আমরা এমনই ৭ জনপ্রিয় অভিনেত্রীর সম্পর্কে আপনাদের জানাবো।

কঙ্কনা সেন(Kankana Sen)- বলিউড অভিনেত্রী কঙ্কনা সেন তাঁর অসাধারণ অভিনয় গুণের জন্য অভিনয় জগতে জনপ্রিয়। ২০০৯ সালে অয়ন মুখার্জি পরিচালিত ওয়েক আপ সিড’ ছবিটি ভীষণ জনপ্রিয় হয়েছিল। এই ছবিতে একজন কমবয়সী যুবকের চরিত্রে অভিনয় করেন রণবীর কাপুর আর অন্যদিকে আয়েশা চরিত্রে অভিনয় করেছিলেন কঙ্কনা সেন। এখানে এই আয়েশার প্রেমে পড়েছিলেন কম বয়সী রণবীর কাপুর।

ডিম্পল কাপাডিয়া(Dimple Kapadia)- বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী তিনি। চলচ্চিত্র জগতের তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন এই অভিনেত্রী। একটি ছবিতে অক্ষয় খান্নাকে নিজের থেকে বয়সে অনেক বড় ডিম্পল কাপাডিয়ার সঙ্গে রোমান্স করতে দেখা গিয়েছিল। আবার এই ছবিতে অক্ষয় খান্নার বাবার চরিত্রে অভিনেতা বিনোদ খান্নার সঙ্গেও ঘনিষ্ঠ দৃশ্য অভিনয় করেন ডিম্পল।

দীপা সাহি(Deepa Sahi)- বলিউডের শাহরুখ খানের ছবি ‘মায়া মেম সাব’-এও দেখা যাচ্ছে একটি ছোট ছেলে একজন বয়স্ক মহিলার প্রেমে পড়ছে। এই ছবিতে ছিলেন অভিনেত্রী দীপা সাহি। যদিও এই ছবিটি ফ্লপ হওয়ার কারণে ততটা আলোচনা হয়নি। শাহরুখ খান ও দীপা শাহি মধ্যেই শ্যুট করা বিছানার দৃশ্য নিয়ে বেশি আলোচনা হয়নি।

টাবু(Tabu)- বলিউডের একজন প্রতিভাবান অভিনেত্রী তিনি। অনেক পরিশ্রমের পর তিনি আজকে তার জনপ্রিয়তার জায়গায় পৌঁছেছে। কিছুদিন আগেই তার ছেলের বয়সী অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠদৃশ্যে ছবিতে অভিনয় করেছেন। ঈশান খাট্টার এর সঙ্গে রোমান্স করতে দেখা গিয়েছিল টাবুকে।

বি.এ পাস্(B.A Pass)- এই ছবিতে একটি বিবাহিত মহিলার সঙ্গে একটি যুবকের অবৈধ সম্পর্কের উপর ভিত্তি করে সিনেমা তৈরি হয়। বেশ কিছু সাহসী দৃশ্যে তুলে ধরা হয়।

রেখা(Rekha)- ২৫ বছর আগে বলিউডে মুক্তিপ্রাপ্ত ছবি ‘খিলাড়িওঁ কে খিলাড়ি’-তে অক্ষয় কুমারের সঙ্গে রেখার রোমান্সের দৃশ্য নিয়ে চর্চা চলছিল বহুদিন। এই ছবিতে অক্ষয় কুমার ও রেখার মধ্যে বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য শ্যুট করা হয়েছে যা পরবর্তীকালে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠে।

ডিম্পল কাপাডিয়া(Dimple Kapadia)- ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত ছবি লীলা’তে তিনি অভিনয়ের মাধ্যমে দর্শকদের নজর কাড়েন। এখানে কম বয়সে বিয়ে হয়ে গিয়েছিল অভিনেত্রীর। এরপরে অভিনেত্রী তার বেশি বয়সের পর একটি ছোট ছেলের প্রেমে পড়ে।

Related Articles

Back to top button