অন্যান্যসেরা খবর

ফটোগ্রাফারের দৌলতেই ভাগ্য ফিরেছে এই গরীব মেয়ের, রাস্তার বেলুন বিক্রেতা থেকে রাতারাতি ষ্টার!

ইন্টারনেটের দৌলতে এখন যে কোন মানুষের ভাগ্য বদলে যেতে পারে। এই ইন্টারনেটের জন্যই একজন মানুষ রাতারাতি সেলিব্রিটি হয়ে যেতে পারেন। এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং কিছু ঘটলেই সেই ভিডিও বানিয়ে ইন্টারনেটে শেয়ার করলেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ব্যক্তি। এরকম বহু ঘটনা আজকালকার দিনে ঘটছে। এদের মধ্যে আবার জনপ্রিয়তা সবথেকে বেশি পেয়েছেন রানাঘাটের রানু মন্ডল ও বীরভূমের ভুবন বাদ্যকর।

তবে এবার এই তালিকায় যুক্ত হয়েছেন আর একটি মেয়ে। এটি অবশ্য বাংলার ঘটনা নয়। কেরালার উৎসবে ওই মেয়েটি বেলুন বিক্রি করছিলেন। সাধারণত মেয়ে বেলুন বিক্রি করবেন এরকম খুব একটা দেখতে পাওয়া যায় না, আর তাই এই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন একজন ফটোগ্রাফার। জানা গিয়েছে, এই মেয়েটির নাম কিসবু। রাজস্থানের পরিবারের সাথে থাকে সে। কেরালার আন্দালুরু উৎসবে বেলুন বিক্রি করতে এসেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by PHOTO MAN (@photoman_official)

আর সেখানে ফটোগ্রাফার অর্জুন কৃষ্ণানের ক্যামেরাবন্দি হন তিনি। ওই ফটোগ্রাফার তার ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। মেয়েটির মা এই ছবি দেখে খুবই খুশি হয়েছেন। আর এই ছবি শেয়ার করার সাথে সাথে ভাইরাল হয়ে গিয়েছে। এরপরে কিসবুর আরো কিছু ফটো মেকওভার করে ফটোশুট করান তার পরিবার। একজন মেকআপ আর্টিস্টকে দিয়ে তার মেকওভার করানো হয়। সেইসব ছবি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by PHOTO MAN (@photoman_official)

Related Articles

Back to top button