অন্যান্যভিডিওসেরা খবর

ঘুমে মগ্ন মহিলা, তারই গায়ের উপরে বসে রয়েছে বিষাক্ত শঙ্খচূড়, ভাইরাল হাড়হিম করা ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে আশেপাশের কত অদ্ভুত ঘটনাই যে আমাদের সামনে আসে তার ইয়ত্তা নেই। এই যেমন ধরুন কয়েকদিন আগে ইন্দোনেশিয়াতে এক মুসলিম ব্যক্তি বিয়ে করেন ছাগলকে, ভাইরাল হয় সেই ভিডিও।

তেমনই কিছু মজার, কিছু দুঃখের আবার কিছু ভয়ানক ভিডিও ভাইরাল হয় যা দেখে আমরা শিউরে উঠি। তেমনই শিউরে ওঠার মতোই একটি ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। মানুষ হু হু করে শেয়ার করছে সেই ভিডিও।

ইন্টারনেটের কল্যাণে আমরা অনেক কিছুই দেখতে এবং জানতে পারি। বিস্ময়কর সমস্ত বস্তু আজ আমাদের মুঠোফোনের মধ্যেই রয়েছে। আর সেরকমই এক ভাইরাল ভিডিও সামনে আসে, যা দেখে হাড় হিম হয়ে গিয়েছে নেটিজেনদের। চলুন দেখে নিই কী রয়েছে সেই ভিডিওতে।

ইন্টানেটে ভাইরাল ওই ভিডিওতে একটি অতি পরিচিত গ্রাম্য পরিবেশে দেখা যাচ্ছে। যেখানে বাঁধা রয়েছে একটি বাছুর এবং বাছুরের পাশেই গাছের শান্ত শীতল ছায়ায় শুয়ে বিশ্রাম নিচ্ছিলেন এক মহিলা। হঠাতই দেখা গেল যে, খাটিয়া বেয়ে উপরে উঠে মহিলার দেহের উপর বসে রয়েছে একটি সাপ!

ভিডিওর এই অংশ দেখে ভয়ে নেটিজেনদের হাড় হিম হয়ে গিয়েছে। আর হবে নাই বা কেন, যে সাপকে দেখা গিয়েছে ভিডিওতে সেটি যে স্বয়ং শঙ্খচূড় সাপ! নন্দা নামে বন দফতরের এক আধিকারিক। ভিডিয়োতে দেখা গিয়েছে, সাপটি তাঁর গায়ের সঙ্গে জড়িয়ে বসে থাকলেও মহিলার তাতে বিন্দুমাত্র কোনও ভ্রুক্ষেপই নেই। তিনি নিশ্চিন্তে ঘুম মারছেন।

ভিডিও দেখলে বুঝতে পারবেন যে, ওই মহিলা সাপকে দেখে নড়াচড়া পর্যন্ত করেননি। এরপর সাপটিও স্থিরভাবে কিছুক্ষণ বসে থাকে তারপর নড়ে চড়ে চলে যায়। আর সেই কয়েক মুহূর্তের উত্তেজনার পর দেখা যাচ্ছে দিব্যি রয়েছেন ওই মহিলা। সাপ তার গায়ে আঁচড় পর্যন্ত কাটতে পারেনি।

Related Articles

Back to top button