খেলাভারতসেরা খবর

দক্ষিণ আফ্রিকায় দুরন্ত শতরান করলেন বাংলার অভিমন্যু, লক্ষ্য টিম ইন্ডিয়া

এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছে ভারতীয় এ দল। সেখানে দক্ষিণ আফ্রিকা এ দলের সঙ্গে বেসরকারি টেস্ট সিরিজ খেলছে ভারত। ইতিমধ্যেই এই সিরিজের প্রথম ম্যাচ শুরু হয়েছে। সিরিজের প্রথম ম্যাচে প্রথমে ব্যাটিং করে 503 রানের বিরাট স্কোর খাড়া করে দক্ষিণ আফ্রিকা এ দল।

জবাবে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করে ভারতীয় এ দল। দক্ষিণ আফ্রিকার বড় রানের জবাবে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে দ্বিতীয় দিনে ভারতীয় এ দল খেলা শেষ করে এক উইকেটের বিনিময়ে 125 রানে। হাফ সেঞ্চুরির দৌড়গোড়ায় গিয়ে আউট হয়ে ফিরে যান ওপেনার পৃথ্বী শ। করেন ব্যক্তিগত 48 রান। প্রিয়ঙ্ক পাঞ্চাল ৪৫ ও অভিমন্যু ঈশ্বরন ব্যক্তিগত ২৭ রানে অপরাজিত ছিলেন।

তবে তৃতীয় দিনের খেলা শুরু হতেই নিজেদের জাত চেনাতে শুরু করেন ভারতের দুই ব্যাটসম্যান। দুর্দান্ত ভঙ্গিমায় ভারতের রানে এগিয়ে নিয়ে যায় এই দুই ব্যাটসম্যান। তবে ভারতের রান 200 এর গন্ডি পেরোতেই সেঞ্চুরির একেবারে কাছে গিয়ে সেঞ্চুরি হাতছাড়া করে ফেললেন প্রিয়াঙ্ক পাঞ্চাল। 98 রানে ফিরে যান তিনি। তবে পাঞ্চাল সেঞ্চুরি মিস করলেও সেঞ্চুরি হাতছাড়া করেননি বাংলা অভিমুন্য ঈশ্বরন। দুরন্ত সেঞ্চুরি করেন তিনি। তবে সেঞ্চুরি করার পরই 103 রানের মাথায় তিনিও আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান। এই মুহূর্তে তৃতীয় দিনের খেলা শেষে 4 উইকেটে বিনিময় 308 রান তুলেছে ভারতীয় এ দল।

Related Articles

Back to top button