বিনোদনসেরা খবর

চলচ্চিত্র জগতে নক্ষত্রপতন, প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়, শোকের ছায়া টলিউডে

প্রয়াত টলিউডের জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। গতকাল মধ্যরাতে তিনি পৃথিবীর মায়া ত্যাগ করে পরলোকগমন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৫৭ বছর। বুধবার একটি রিয়েলিটি শোতে শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন তিনি। সেখানেই অসুস্থ হয়ে পড়েন জনপ্রিয় অভিনেতা। বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন তিনি।

সূত্র মারফত জানা গেছে, গত দু-তিন দিন ধরে তিনি পেটের সমস্যায় ভুগছিলেন। এদিন শুটিং ফ্লোরে তার শরীর বেশি অসুস্থ হওয়ার ফলে তিনি বাড়ি ফিরে আসেন। বাড়ি ফিরে সঙ্গে সঙ্গে তার চিকিৎসার যাবতীয় ব্যবস্থা হয়। কিন্তু সেই চিকিৎসা কাজে দিল না প্রতিভাবান এই অভিনেতার। কিছু বোঝার আগেই তিনি সকলকে ছেড়ে চলে গেলেন। অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ টলিউড। কেউই এখন তার এই আকস্মিক প্রয়াণে মেনে নিতে পারছেন না।

এই অভিনেতার কাছে অভিনয় ছিল তার প্রাণ। দীর্ঘদিন বড় পর্দায় অভিনয়ের পর তিনি বেশ কয়েক বছর ধরে ছোটপর্দায় অভিনয় করছেন। বড়পর্দায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, চিরঞ্জিত, তাপস পালের সঙ্গে চুটিয়ে অভিনয় করেছেন তিনি। আবার ঋতুপর্ণা সেনগুপ্ত, শতাব্দী রায়ের সাথে বহু ছবিতে জুটি বেঁধেছেন তিনি। ১৯৮৬ সালে তরুণ মজুমদারের পথভোলা ছবি দিয়েই অভিনয় জগতে পা রাখেন অভিনেতা।

এখন বড়পর্দায় তাকে দেখা না গেলেও ‘ইচ্ছে নদী’, ‘ফাগুন বৌ’, মোহর’, ‘খড়কুটো’ সব ধারাবাহিকে দারুন অভিনয় করে দর্শকদের মন কেড়ে নিয়েছেন অভিষেক চ্যাটার্জি।

Related Articles

Back to top button