বিনোদনসেরা খবর

তৃনমূল, বিজেপি থেকে রাজনীতিতে আসার ডাক পেলেও এই কারণের জন্য যাননি অভিষেক চ্যাটার্জি!

রাজনীতি (Politics) ও বিনোদন (Entertainment) একে অপরের সঙ্গে একাত্ম হয়ে গিয়েছে বহুবার। এর প্রমাণও মিলেছে বারে বারে। প্রত্যেকবার ভোট এলেই অভিনেতা-অভিনেত্রীদের রাজনীতিতে যোগ দেওয়ার হিড়িক লেগে যায়। টলিউডের বহু তারকা বিনোদন জগতে জনপ্রিয়তা পাওয়ার পর রাজনীতির ময়দানেও নিজেদের জায়গা গড়ে তুলেছেন।

ইতিমধ্যেই দেব, মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, সায়ন্তিকা একাধিক তারকারা রাজনীতিতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। আবার এই রাজনীতিতে যুক্ত হওয়ার সুযোগ পেয়েছিলেন প্রয়াত অভিনেতা অভিষেক চ্যাটার্জীও (Abhisekh Chatterjee)। কিন্তু তিনি সেই সুযোগ গ্রহণ করেননি। এ প্রসঙ্গে তাঁর স্ত্রী সংযুক্তা চ্যাটার্জী বলেন, একাধিক রাজনৈতিক দল থেকে ডাক পাওয়ার পরেও নিজের মেরুদন্ড বিক্রি করেননি অভিনেতা।

প্রয়াত অভিনেতার স্ত্রী জানিয়েছেন, অভিষেকের কাছে রাজনীতির ময়দান ছিল ডার্টি পলিটিক্স। তাই প্রথম সারির রাজনৈতিক দলগুলো যেমন তৃণমূল, বিজেপি থেকে প্রস্তাব এলেও তিনি বরাবরই এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। অভিনেতা নিজেই জানিয়েছিলেন যে তিনি কোনদিনই কোনভাবেই রাজনীতিতে প্রবেশ করবেন না। এর কারণ, অভিনেতা সব সময় মনে করতেন, তিনি রাজনীতিতে প্রবেশ করলে তার পরিবারের শান্তি ক্ষুন্ন হবে।

তিনি এটাও মনে করতেন যে রাজনীতি হলো নোংরা মনের জায়গা। অভিষেকের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল মানসিক শান্তি। কোনোভাবেই তিনি তার শান্তি হারাতে চাননি। তিনি বরাবরই এসেছিলেন অভিনয় থেকে আরো ভালো করে কাজ করতে। অন্য কিছুর মাধ্যমে নিজের পকেটে ভরতে রাজি ছিলেন না অভিষেক। তাই রাজনীতির ময়দান একেবারেই অপছন্দের ছিল অভিনেতার কাছে।

Related Articles

Back to top button