বিনোদনসেরা খবর

টলিউড নোংরা রাজনীতিতে ভরপুর, মেয়ে ডলকে বলিউডের অভিনেত্রী করতে চেয়েছিলেন অভিষেক

বাংলার জনপ্রিয় অভিনেতা (Actor) অভিষেক চ্যাটার্জীর (Abhisekh Chatterjee) মৃত্যুর পর বারবার তিনি যেন ধরা দিচ্ছেন সকলের স্মৃতিতে। তার এই অকাল প্রয়াণ এখনো পর্যন্ত মেনে নিতে পারছেন না কেউই। এখন প্রায়ই সংবাদমাধ্যমে অভিনেতার জীবনের নানা কাহিনী প্রকাশ্যে আসছে। অভিষেকের কাছে তার পরিবার ও বিশেষ করে মেয়ে ডল ছিল সবচেয়ে আপন। তিনি তার আদরের মেয়ে ডলকে নিয়ে অনেক স্বপ্ন দেখতেন।

এই পরিবারের সুখ শান্তি বজায় রাখার জন্য বারংবার রাজনীতির অফার পেয়েও তিনি সেই অফার গ্রহণ করেননি। এখনও তার অভিনীত সিনেমাগুলো দেখলে বোঝা যায়, সে সময়ে কোন বলিউড নায়কের থেকে কম ছিলেন না তিনি। এমনকি নিজের নায়কসুলভ চেহারা বজায় রাখতে তৈরি করেছিলেন সিক্স প্যাক আবস। তবে হঠাৎ করেই সবকিছু জানো ওলট পালট হয়ে যায়। একের পর এক ছবি হাতছাড়া হয় অভিনেতার। কর্মহীন হয়ে পড়েছিলেন অভিষেক।

বরাবরই ঈশ্বরে বিশ্বাসী ছিলেন তিনি। আর তাই যতই পরিস্থিতি খারাপ হোক না কেন কখনই ভেঙে পড়েনি অভিনেতা। জানা গিয়েছিল, ডল নিজেই অভিনয়ের ইচ্ছে প্রকাশ করেছিল। কিন্তু অভিষেক চেয়েছিলেন তার মেয়ে টলিউডের নয় বরং বলিউডের অভিনেত্রী হোক। অভিষেকের স্ত্রী একথা জানিয়েছেন। তবে সংযুক্তা কোনদিনই চান না তার মেয়ে অভিনেত্রী হোক। কিন্তু ডলের চোখে একটাই স্বপ্ন সে অভিনেত্রী হবে।

টলিউডের নোংরা রাজনীতিতে একদমই পছন্দ করতেন না অভিষেক। তাই তার মেয়েকে বলিউডে কাজ করানোর ইচ্ছে প্রকাশ করেছিলেন। এখন আর অভিষেক নেই, তাই ডলের সমস্ত দায়িত্ব এখন সংযুক্তার। তিনি জানিয়েছেন যে তিনি নিজে থেকে কারো কাছে যাবেন না। যদি কেউ বলিউডের কোন প্রোজেক্টের জন্য ডলকে উপযুক্ত মনে করেন তারা নিজেরাই আসবেন। যদিও এখন নিজের পড়াশোনা নিয়ে বেজায় ব্যস্ত রয়েছে ডল।

Related Articles

Back to top button