বিনোদনভিডিওসেরা খবর

টাকার কাছে নত মাথা, একসময় অস্বীকার করেছিলেন প্রস্তাব, আজ সেই বিজ্ঞাপনের মুখ অক্ষয় কুমার, ধিক্কার নেটপাড়ায়

অক্ষয় কুমার (Akshay Kuamr), বলিউডের (Bollywood)  প্রথম সারির অভিনেতাদের তালিকায় বরাবরই নাম রয়েছে তার। প্রচুর সুপারহিট সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়েছেন। বিগত কয়েক বছর ধরে তিনি একটানা প্রচুর ছবিতে কাজ করে চলেছেন। এখন প্রত্যেক বছরে তার চারটি করে ছবি মুক্তি পায়। তিনি সর্বদাই নিজেকে কাজের মধ্যে ব্যস্ত রাখতে ভালবাসেন। এখন শুধু অভিনয় নয়, বেশিরভাগ বিজ্ঞাপনের মুখ হলেন অক্ষয় কুমার।

এই বিজ্ঞাপন থেকেও প্রচুর টাকা উপার্জন করেন তিনি। এই বিজ্ঞাপনগুলোতে মাত্র কয়েক মিনিটের অভিনয়ের জন্য তিনি কয়েক কোটি টাকা চার্জ করেন। এর আগেও বহু বিজ্ঞাপনে দেখা গিয়েছে অক্ষয়কে। তবে সম্প্রতি একটি বিজ্ঞাপনের জন্য কটাক্ষের শিকার হয়েছেন অভিনেতা। সবার প্রথম সেই বিজ্ঞাপনে অজয় দেবগান (Ajay Devgan) অভিনয় করতেন। এরপর সেখানে যোগ দিলেন শাহরুখ খান (Shahrukh Khan)। সম্প্রতি সেই বিজ্ঞাপনে অংশ হয়েছেন খিলাড়ি কুমার।

এখানে কথা হচ্ছে বিমল পান মশলা বিজ্ঞাপন নিয়ে। এই বিজ্ঞাপনগুলো টিভিতে পান মসলার কথা বললেও আসলে এগুলো গুটখার বিক্রি বাড়াতে সাহায্য করে। এই তামাকজাত পণ্য শরীরের জন্য খুব ক্ষতিকর। আর এই বিজ্ঞাপনে এবার কাজ করে কটাক্ষের শিকার হয়েছেন অক্ষয় কুমার। এই বিজ্ঞাপনে তাকে দেখে সরব হয়েছেন নেটিজেনরা। কারণ সিনেমা হলে সিনেমা শুরুর আগে তামাকজাত পদার্থ বিড়ি-সিগারেট গুটখা এগুলো না ব্যবহার করার জন্য বিজ্ঞাপন করতে দেখা যায় তাকেই।

অবশেষে কিনা সেই বিজ্ঞাপনে নিজের মুখ দেখালেন অভিনেতা। এই বিষয়টি মেনে নিতে পারছেন না নেটিজেনদের একটা বড় অংশ। যদিও বহুবছর আগে একটি সাক্ষাৎকারে এই ধরনের বিজ্ঞাপন করতে অস্বীকার করেছিলেন অক্ষয় কুমার। কিন্তু অবশেষে টাকার কাছে তিনি নত স্বীকার করলেন একথা বলা যেতে পারে!

Related Articles

Back to top button