বিনোদনসেরা খবর

একদিকে ফুলঝুরি অন্যদিকে চড়ুই, লালনকে নিয়ে টানাটানি ‘ধূলোকণা’তে, বাস্তবে অভিনেত্রীদের থেকেও সুন্দরী অভিনেতার স্ত্রী

স্টার জলসার(Star Jalsa) এই মুহুর্তের জনপ্রিয় তথা বেঙ্গল টপার সিরিয়াল ‘ধূলোকণা'(Dhulokona)। কিছু কিছু সিরিয়াল থাকে যেখানে অসাধারণ অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নেন অভিনেতা-অভিনেত্রীরা। এই তালিকায় রয়েছেন ধূলোকণা ধারাবাহিকের লালন ওরফে অভিনেতা ইন্দ্রাশিষ রায়(Indrasish Roy)। আর এখানে নায়িকার ভূমিকায় অভিনয় করছেন ফুলঝুরি অর্থাৎ অভিনেত্রী মানালি দে(Manali Dey)।

এই লালন ও ফুলঝুরির জুটি পছন্দ করেন দর্শকেরা। তবে এখানে বারবার লালন ও ফুলঝুরির বিয়ে প্রসঙ্গে উঠলেও কোন না কোন কারনে বিয়ে ভেস্তে দিয়েছে চড়ুই। এইবারও লালনের সঙ্গে ফুলঝুরির বিয়ে না হয়ে বিয়ে হয়েছে চড়ুইয়ের। আর এতেই ক্ষেপে গিয়েছেন দর্শকদের একাংশ। এমনকি ফুলঝুরিকে ‘ন্যাকশ্রী’ তকমাও দিয়েছেন তারা।

তবে লালনকে পছন্দ করেন দর্শকেরা। বিশেষ করে মেয়েদের ক্রাশ হলেন লালন। এই অভিনেতার মহিলা অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তবে অনেকেই হয়তো জানেন না অভিনেতা ইন্দ্রাশিষ রায় বিবাহিত। গত বছর ১৬ জানুয়ারি তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। সৌরভী তরফদারকে বিয়ে করেছেন অভিনেতা। যিনি রেডিওতে চাকরি করেন।

তার স্ত্রী গ্ল্যামার জগতের সঙ্গে যুক্ত না হলেও সৌন্দর্যের দিক থেকে অনায়াসেই অভিনেত্রীদের টেক্কা দিতে পারেন তিনি। এমনকি সোশ্যাল মিডিয়া ও বেশ সক্রিয় অভিনেতার স্ত্রী। তাদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল। সেইসময় অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছিলেন তার অসংখ্য অনুরাগীরা। এখনও মাঝেমধ্যেই স্ত্রীর সঙ্গে নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেতা। বলাই বাহুল্য, সেইসব ছবি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যেই। বড়পর্দার অভিনয়ের সাথেই লালনের চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেতা।

Related Articles

Back to top button