বিনোদনসেরা খবর

স্ত্রী পিঙ্কি নয়, বরং জন্মদিনে বিশেষ বান্ধবী শ্রীময়ীকে পাশে নিয়েই সেলিব্রেশনে মাতলেন কাঞ্চন মল্লিক

অভিনেতা(Actor)-সাংসদ কাঞ্চন মল্লিকের(Kanchan Mallick) জন্মদিন বলে কথা। এত সহজে সেলিব্রেশন শেষ হওয়ার কথা নয়। সোশ্যাল মিডিয়াতে টানা দুদিন ধরে জন্মদিনের সেলিব্রেশনের ছবি আপলোড করেছেন অভিনেতা। কখনো কেক কেটে সেলিব্রেশনের ছবি আবার কখনো থালায় পঞ্চব্যঞ্জন সাজিয়ে ছবি পোস্ট করেছেন তিনি।

তবে এই বিশেষ দিনে তার পাশে নেই স্ত্রী পিঙ্কি, বরং রয়েছেন বিশেষ বান্ধবী শ্রীময়ী চট্টরাজ(Sreemoyee Chattaraj)। আর এই সেলিব্রেশনে দুজনে একসঙ্গে ম্যাচিং পোশাক পরেছেন। কাঞ্চন পরেছেন কালো রঙের শার্ট, প্যান্ট ,আর শ্রীময়ীর পরনে রয়েছে কালো রঙের শিফন শাড়ি। আর দুজনের মুখেই চওড়া হাসি দিয়ে ছবি পোস্ট করেছেন।

উত্তরপাড়ার সাংসদ নিজেই তার ফেসবুক প্রোফাইলে এই সব ছবি পোস্ট করেছেন। আর তার জন্মদিন সুন্দরভাবে সেলিব্রেশনের ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। প্রসঙ্গত, গত বছর থেকেই কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়। কাঞ্চনের স্ত্রী পিংকি স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছিলেন। শ্রীময়ী সম্পর্ক নিয়ে তিনি আঙ্গুল তোলেন।


যদিও এইসব বিষয়ে কোনো মন্তব্য করতে চাননি তারা দুজনে। তার এই সম্পর্কের টানাপোড়েনের কাহিনী থানা পর্যন্ত গড়িয়েছিল। পিংকি বন্দ্যোপাধ্যায় অভিযোগ জানিয়েছিলেন যে তাকে গাড়ি আটকে ও তার সন্তানকে হুমকি দিয়েছিলেন কাঞ্চন ও শ্রীময়ী। আবার অন্যদিকে পিঙ্কির বিরুদ্ধে হেনস্তার অভিযোগ তোলেন কাঞ্চন। যদিও এখন সেই সব গুঞ্জন খুব একটা প্রকাশ্যে আসে না। তাদের কাদা ছোড়াছুড়ি প্রায় বন্ধ হয়ে গিয়েছে। তবে এবার কাঞ্চনের জন্মদিনের সেলিব্রেশন একপ্রকার আগুনে ঘি ঢাললো বলে মনে করছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button