বিনোদনসেরা খবর

সাংসারিক কূটকাচালিতেই TRP চলছে, দর্শকদের জন্যই এইরকম সিরিয়াল হচ্ছে, মন্তব্য ঋষি কৌশিকের

বাংলা টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেতা হলেন ঋষি কৌশিক(Rishi Kaushik)। বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। একসময় ব্যাক-টু-ব্যাক ধারাবাহিকে কাজ করেছেন অভিনেতা। বহু সুপারহিট সিরিয়াল তিনি দর্শকদের উপহার দিয়েছেন যেগুলো নিয়ে আজও চর্চা চলেছে। সম্প্রতি তিনি কালার্স বাংলার ‘সোনা রোদের গান’ সিরিয়ালে পায়েল দের সঙ্গে কাজ করছেন।

তিনি যে কোন সিরিয়ালে চিকিৎসকের চরিত্র আবার কখনো পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। বরাবরই সাংসারিক গল্পে নজর কেড়েছেন তিনি। আবার শহরের ছেলের সঙ্গে গ্রামের মেয়ের বিয়ে, কিংবা দুটো বিয়ে এমন ধরনের গল্পে অভিনয় করার জন্য সমালোচিত হতে হয়েছে তাকে। তবে বর্তমান সময় টিভি সিরিয়ালের ভবিষ্যৎ নিয়ে মন্তব্য করেছেন অভিনেতা।

বাংলার প্রথম সারির সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তিনি বলেন, যে প্রজন্ম সিরিয়ালের মূল দর্শক তারা কিন্তু ওটিটি প্ল্যাটফর্ম বা ওয়েব সিরিজ নিয়ে অতোটা স্বচ্ছন্দ বোধ করেন না। ওয়েব সিরিজের যতই রমরমা থাক না কেন, এই প্রজন্ম টিভিতেই আটকে থাকবেন। ওয়েব সিরিজগুলো একটা নির্দিষ্ট সময় বা পর্বের পর শেষ হয়ে যায়। কিন্তু ধারাবাহিকের ক্ষেত্রে সেরকম কোন বাধ্যবাধকতা নেই। তবে এটা ঠিক, পরবর্তী প্রজন্মের ওপরে যখন ফোকাসটা পড়বে তখন হয়তো টিভিতে অনেক বদল আনা হবে।

এছাড়া ঋষি কৌশিক বলেছেন, দর্শক সাংসারিক জটিলতার গল্প দেখতে ভালোবাসেন বলেই এই ধরনের গল্প বেশি তৈরি করা হয়। আর এই ধরনের গল্পের টিআরপি বেশি থাকার ফলে একের পর এক সিরিয়াল আসছে। কিন্তু একটু ভিন্ন ধরনের গল্প হলেই দর্শকরা আর দেখতে চাইবেন না। প্রসঙ্গত, লীনা গঙ্গোপাধ্যায় লেখা হিন্দি সিরিয়াল ‘থোরা সা বাদল থোরা সা পানি’র বাংলা রিমেক হল ‘সোনা রোদের গান’। এই হিন্দি ধারাবাহিকটির জন্য প্রথমে ঋষি কৌশিককে প্রস্তাব দেওয়া হলেও তার পক্ষে দ্রুত মুম্বাই পাড়ি দেওয়া সম্ভব ছিলনা বলেই বাংলা সিরিয়ালের নায়ক হয়েছেন তিনি।

Related Articles

Back to top button