বিনোদনভিডিওসেরা খবর

দর্শকদের প্রতীক্ষার অবসান, ফের একসঙ্গে জুটি বাঁধলেন শান্টু-পূর্ণা জুটি! দুজনকে একসঙ্গে দেখে মুগ্ধ ভক্তরা

টলিপাড়ার একজন জনপ্রিয় অভিনেতা সৈয়দ আরেফিন(Syed Arefin)। ‘খেলাঘর'(Khelaghor) ধারাবাহিকে সান্টুর  চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন। অভিনেতার প্রথম ধারাবাহিক ‘ইরাবতীর চুপকথা’য় মনামী ঘোষের বিপরীতে কাজ করে তিনি দর্শকদের মন আগে থেকেই জয় করে নিয়েছেন।

এরপর সান্টু চরিত্রে অভিনয় করে তিনি নিজের অভিনয় দক্ষতা প্রমাণ দিয়েছেন। খেলাঘর ধারাবাহিকে পূর্ণা ও সান্টুর  অসাধারণ কেমিস্ট্রি পছন্দ করেছেন দর্শকেরা। তাই ধারাবাহিক শেষ হয়ে যাবার পরেও তাদের ফের একসঙ্গে পর্দায় দেখার জন্য অপেক্ষা করছেন অসংখ্য অনুরাগীরা। তবে এবার সেই অপেক্ষার অবসান ঘটেছে।

অভিনয়ের পর পরিচালনায় হাতে খড়ি দিয়েছেন অভিনেতা। সদ্য মুক্তি পেয়েছে তার নতুন গানের অ্যালবাম ‘তোমায় ছুঁতে চাই’। যেখানে পরিচালকের ভূমিকা তিনি পালন করেছেন। এর সঙ্গে অভিনয় করেছেন তিনি। আর এখানেও তার বিপরীতে রয়েছেন পূর্ণা অর্থাৎ স্বীকৃতি মজুমদার। ফের দুজনকে একসঙ্গে দেখে মুগ্ধ হয়েছেন ভক্তরা।

প্রসঙ্গত, ২০২০ সালে শুরু হয় খেলাঘর ধারাবাহিক। এরপর চলতি বছরের মে মাস নাগাদ বন্ধ হয়ে যায় ধারাবাহিক। গুন্ডার সঙ্গে বড়লোক বাড়ির মেয়ের প্রেমের গল্প নিয়ে গিয়েছিল এ ধারাবাহিক। তবে দুজনের কেমিস্ট্রি পছন্দ করতেন সকল দর্শকেরা। আরেফিনের খেলাঘর ধারাবাহিক দ্বিতীয় কাজ হলেও স্বীকৃতির প্রথম ধারাবাহিক খেলাঘর। মডেলিং জগতে জনপ্রিয় হলেও অভিনয় জগতে প্রথম কাজ করে তিনি বেশ জনপ্রিয়তা পেয়েছেন।

পরিচালনার অভিজ্ঞতা সম্পর্কে তিনি জানিয়েছেন যে এতদিন পর্যন্ত অভিনেতা হিসেবে তিনি সেটে যেতেন। আর এখন পরিচালক হিসেবে যাচ্ছেন। স্বীকৃতির সঙ্গে তার খুব ভালো বন্ধুত্বের কথা স্বীকার করেছেন আরেফিন। আর এই জন্যই খুব সহজে কাজটা করতে পেরেছেন। মাত্র দুদিনের মধ্যে এই সমস্ত কাজ সুন্দরভাবে হয়েছে বলে জানিয়েছেন অভিনেতা।

 

 

Related Articles

Back to top button