বিনোদনসেরা খবর

জন্মদিনে দিব্যা ভারতীর স্মৃতি আঁকড়ে অভিনেতা, ছোট বরুণের জন্য অমলেট বানিয়েছিলেন অভিনেত্রী

দিব্যা ভারতী (Divya Bharti), বলিউডের (Bollywood) অন্যতম সেরা সুন্দরী অভিনেত্রী ছিলেন তিনি। খুব অল্পসময়ের ক্যারিয়ারে সফলতার শীর্ষে উঠেছিলেন অভিনেত্রী। কিন্তু হঠাৎ করে তার মৃত্যু অবাক করে দিয়েছিল গোটা বলিউডকে। তার মৃত্যুর কারণ নিয়ে আজও রয়েছে রহস্য। তার মৃত্যুর এত বছর পরেও দিব্যার স্মৃতি সকলের মনে রয়েছে। অভিনেত্রীর স্বামী সাজিদ নাদিয়াদওয়ালা আজও তার প্রযোজনা সংস্থার ফিল্মের শুরুতে দিব্যাকে উৎসর্গ করে থাকেন।

বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ানের (Varun Dhawan) সঙ্গে দিব্যার এক অন্যরকমের সম্পর্ক ছিল। রবিবার ৩৫ বছর বয়সে পা রাখলেন অভিনেতা। পরিচালক ডেভিড ধাওয়ানের পুত্র হওয়ার দরুন ছোটবেলা থেকেই তারকাদের সঙ্গে তার পরিচিতি ছিল। তাদের বাড়িতে তারকারা আসা যাওয়া করতেন। আর অভিনেতা তার ছোটবেলার স্মৃতির কথা বলতে গিয়ে জানিয়েছেন, একবার দিব্যা ভারতী তার জন্য ডিমের অমলেট বানিয়ে দিয়েছিলেন।

তখন তার বাবার পরিচালনায় ‘শোলা অর শবনম’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন দিব্যা। তখন বরুণের বয়স ছিল মাত্র চার বছর। খিদের জন্য খুব কাঁদছিলেন তিনি। সেসময় তাড়াতাড়ি ডিমের অমলেট বানিয়ে বরুণকে খাইয়েছিলেন অভিনেত্রী। পরবর্তীকালে যখন একবার জিজ্ঞেস করা হয়েছিল আশি ও নব্বইয়ের দশকের কোন অভিনেত্রীর সঙ্গে কাজ করতে চান বরুণ।

তখন অভিনেতা দিব্যা ভারতীয় নাম নিয়েছিলেন। অভিনেতার জীবনে শ্রেষ্ঠ নায়িকার তালিকায় সবার ওপরে দিব্যা ভারতীর নাম ছিল। এরপরে তার পছন্দের নায়িকা হলেন করিশ্মা কাপুর। এছাড়া জুহি চাওলার কমেডি কে সেন্সকে খুব পছন্দ করেন অভিনেতা।

Related Articles

Back to top button