বিনোদনসেরা খবর

প্রয়াত অভিনেতা যশ দাশগুপ্তর মা জয়তী দাশগুপ্ত, মা’কে হারিয়ে শোকে পাথর অভিনেতা

টলিউড অভিনেতা যশ দাশগুপ্তর পরিবারে শোকের ছায়া। রবিবার রাতে প্রয়াত হয়েছেন তার মা শ্রীমতি জয়তী দাশগুপ্ত। অভিনেতার জনসংযোগকারী আধিকারিক সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন অসুস্থ থাকার পর রবিবার রাতে হূদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এই মুহূর্তে এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে গোটা দাশগুপ্ত পরিবার।

তাই ব্যক্তিগত পরিসর বজায় রাখতে সকলকে সাহায্যের অনুরোধ জানানো হয়েছে। মায়ের এই অকাল প্রয়াণ কোনোভাবেই মেনে নিতে পারছেন না অভিনেতা। মায়ের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন অভিনেতা। এমনকি তিনি এতটাই মানসিকভাবে বিধ্বস্ত হয়ে রয়েছেন যে কথা বলার মতো মানসিক অবস্থা নেই। যদিও অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহানও এই মুহূর্তে মানসিকভাবে বিপর্যস্ত রয়েছেন। এই মুহূর্তে যশের সঙ্গে তিনি ছায়ার মতোই রয়েছেন।

এটা জানা গিয়েছে, দীর্ঘ দিন ধরে অসুস্থ থাকার পাশাপাশি হাসপাতালেও ভর্তি ছিলেন যশের মা। তবে তিনি অসুস্থ থাকলেও হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়ে চলে যাবেন সে কথা তো সত্যিই ভাবেননি অভিনেতা যশ। এই মুহূর্তে কোনও সংবাদমাধ্যম বা বাইরের কোনও কিছু নিয়ে ভাবতে চান না যশ ও তাঁর পরিবার। তাই প্রাইভেসি বজায় রাখার অনুরোধ করা হয়েছে সকলকে।

Related Articles

Back to top button