বিনোদনসেরা খবর

‘পর পর হার্ট অ্যাটাক’, ঐন্দ্রিলার অবস্থা আরো সংকটজনক, বড়ো আপডেট দিল হাসপাতাল কর্তৃপক্ষ

অবস্থা আরও সঙ্কটজনক। ব্রেন স্ট্রোকের পর এবার হার্ট অ্যাটাকে আক্রান্ত হলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। পর পর হার্ট অ্যাটাক হয়েছে ঐন্দ্রিলার। হাসপাতাল সূত্রে পাওয়া খবর, অভিনেত্রীর অবস্থা এখন আরো আশঙ্কা জনক। দূর্ঘটনার ১৫ দিন পর আজও লড়াই করে চলেছেন ভেন্টিলেশনে। এইমুহুর্তে দেওয়া হয়েছে ‘সি পি আর’।

মঙ্গলবার থেকেই ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। গতকালই চিকিৎসকরা জানিয়েছিলেন, যে অভিনত্রীর মাথায় রক্ত জমাট বেঁধেছে। যে দিক অপারেশন করা হয়েছিল মূলত তার উলটো দিকে জমাট বাঁধতে শুরু করেছে রক্ত। এমতাবস্থায় অপারেশনের ঝুঁকি নিতে চাইছেন না চিকিৎসকরা।

সংক্রমণ কমাতে চালু করা হয় অ্যান্টিবায়োটিক। সামান্য বাড়ানো হয়েছিল ভেন্টিলেশন প্রেসারও। তার শরীর এতে সাড়া দেয় কি না, তা দেখার জন্য অভিনেত্রীকে রাখা হয়েছে পর্যবেক্ষণে, বাড়ানো হয়েছে সতর্কতা। যদিও সংক্রমণ, ভালোই চিন্তা বাড়াচ্ছে সেই আভাস আগেই দেওয়া হয়েছিল হাসপাতাল সূত্রে। আর তারই মধ্যে নয়া রিপোর্ট বলছে অভিনেত্রী নাকি হৃদরোগেও আক্রান্ত।

হ্যাঁ, উদ্বেগ বাড়িয়ে আচমকাই হৃদরোগে আক্রান্ত হলেন অভিনেত্রী। জানা গিয়েছে, সকালে কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে তার। অভিনেত্রীর শারীরিক অবস্থা আরও আশঙ্কাজনক। প্রসঙ্গত, গত সপ্তাহেই একটু সেরে ওঠার আশা দেখা যাচ্ছিল। তবে এই সপ্তাহে সবকিছুই এখন অন্ধকারে।

প্রসঙ্গত, গত সোমবারই সব্যসাচী ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করতে অনুরোধ করেছিলেন ভক্তদের। তিনি চাইছেন, ‘অলৌকিক’ কিছু হোক, সুস্থ হয়ে যাক ঐন্দ্রিলা। সব্যসাচীর কথায়, ‘কোনওদিন এটা এখানে লিখবো ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন।’

Related Articles

Back to top button