বিনোদনভিডিওসেরা খবর

প্রযোজকের কাছ থেকে কুপ্রস্তাব পেয়েছিলেন অপরাজিতা, টলিউডের অন্ধকার জগৎ নিয়ে মুখ খুললেন ‘লক্ষী কাকিমা’

টলিউডের(Tollywood) একজন জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য(Aparajita Adhya)। তার দীর্ঘদিনের ক্যারিয়ারে তিনি বড়পর্দা এবং ছোটপর্দা দুটোতেই চুটিয়ে কাজ করেছেন। তার মুখে বরাবরই একটি হাসি লেগে থাকে। তিনি সব সময় খুশিতে থাকতে ভীষণ পছন্দ করেন। অভিনয় থেকে শুরু করে নাচ সবকিছুতেই ভীষণ প্রাণবন্ত অভিনেত্রী। তবে এই অভিনেত্রীকেও একসময় টলিউডের অন্ধকার জগতের সম্মুখীন হতে হয়েছিল।

বেশ কিছু বছর আগে জি বাংলার জনপ্রিয় টিভি শো ‘অপুর সংসার’-এ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন অপরাজিতা। সেখানে জীবনের নানা কাহিনী তুলে ধরেছিলেন তিনি। পর্দার ‘লক্ষী কাকিমা’ সেদিন বলেছিলেন যে তাকেও বডি শেমিং করা হয়েছিল। ভারী চেহারার জন্য কটুক্তি শুনতে হয়েছিল তাকে।

অভিনয়গুণ নিয়ে নয়, বরং বাহ্যিক রূপ নিয়ে তাকে বিচার করা হয়েছিল। এমনকি তিনি ইন্ডাস্ট্রির নায়কদের কাছ থেকে শুনেছিলেন যে আর কয়েকদিন পর শুধুমাত্র মায়ের চরিত্রে কাজ পাবেন তিনি। এমনকি প্রযোজকদের কাছ থেকেও কুপ্রস্তাব পেয়েছিলেন অপরাজিতা। একবার এক প্রযোজকের ঘনিষ্ঠ ব্যক্তি তাকে সরাসরি শর্ত দিয়েছিলেন যে ছবিতে তিনি অভিনয় করবেন। তবে এক্ষেত্রে প্রযোজকের সঙ্গে একান্তে দেখা করতে হবে তাকে।

এরপরই বড় পর্দা থেকে সরে আসেন তিনি। অভিনেত্রী এটাও জানান যে ছোটপর্দায় তাকে এরকম কোন প্রস্তাব পেতে হয়নি। ছোটপর্দার পরিচালক-প্রযোজকদের বিভিন্ন ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন অপরাজিতা। এই মুহূর্তে বড়পর্দাতে যেমন অভিনয় করছেন তিনি। তেমনি ছোটপর্দায় ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালের লক্ষ্মী চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছেন তিনি।

Related Articles

Back to top button