বিনোদনসেরা খবর

অন্তঃসত্ত্বা বিপাশা বসু! খুদে সদস্য আসছে করণ-বিপাশার সংসারে, ভিডিও দেখে জল্পনা তুঙ্গে

বিপাশা বসুকে নিয়ে এখন সরগরম সোশ্যাল মিডিয়া। তিনি নাকি অন্তঃসত্ত্বা! কয়েকদিন আগেই অভিনেত্রী তাঁর স্বামী করণ সিং গ্রোভার এবং পরিবারের অন্য সদস্যদের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন। আর সেখানের ভিডিও দেখে এমন মন্তব্য করেছেন নেটিজেনদের একাংশ। এদিন অভিনেত্রীর পরনে ছিল একটি নীল রঙের শার্ট। যা বেশ ঢিলেঢালা পোশাক।

গাড়ি থেকে বের হতেই পাপারাজ্জিদের ক্যামেরাবন্দী হয়েছেন তারা। আর হাসিমুখে পোজ দেন অভিনেত্রী। আবার তার পাশেই ছিলেন স্বামী করণ। এরপর দুজনে ছবি পোজ দিয়েই রেস্তরাঁর ভিতরে চলে যান। Viralbhayani নামে ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে দুজনের ভিডিও পোস্ট করা হয়। এই ভিডিও দেখে অনেকেই মনে করেছেন বলিউডের বাঙালি তারকা গর্ভবতী।

একজন নেটিজেন কমেন্টে লিখেছেন, “বিপাশা নিশ্চয়ই অন্তঃসত্ত্বা…হবু মায়ের জেলা বাড়ছে, আবার ঢিলেঢালা পোশাকও পরেছেন।” তবে বিপাশার অনুরাগীরা এই নিয়ে যেমন বেশ চর্চা চলছে। ঠিক তেমনি তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সকলেই বেশ খুশি হয়েছেন। উল্লেখ্য, ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি করণ ও বিপাশার সম্পর্কের সূত্রপাত। এরপর ২০১৬ সালে বিয়ে করেন তারা। তবে এত দিন হওয়ার পরেও এখনও কোনো সুখবর তারা দেননি। যদিও এর আগে বিপাশার মা হওয়ার খবর নিয়ে গুঞ্জন হয়েছে। কিন্তু সেগুলি সত্যি হয়নি। এইবার কি হবে সেটা সময় বলবে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Back to top button