বিনোদনসেরা খবর

কেরিয়ারে পড়েছে ভাঁটা, টাকার জন্য অন্যের ঘরে ভেঙে নিজের ঘর বসিয়েছেন এই ৭ বলিউড অভিনেত্রী

বি টাউনের কথা বললে, এই দুনিয়ায় একাধিক প্রতিভাবান এবং সুন্দরী অভিনেত্রী রয়েছেন যারা তাদের অনবদ্য অভিনয় এবং নজরকাড়া সৌন্দর্য দিয়ে লক্ষ লক্ষ হৃদয়ে রাজত্ব কায়েম করেছেন। টিনসেল টাউনের এই সুন্দরীদের সোশ্যাল মিডিয়া ফ্যান ফলোয়িংও দুর্দান্ত এবং সারা বিশ্বে এই অভিনেত্রীদের ভক্ত সংখ্যা নেহাত কম নয়। তবে কিছু অভিনেত্রী এমনও আছেন যারা অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনা।

যেমন সম্প্রতি, প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদির সাথে প্রেমের জীবন নিয়ে বেশ আলোচনায় এসেছিলেন বলিউডের সুপরিচিত অভিনেত্রী সুস্মিতা সেন। আজকের এই প্রতিবেদনে এমনই কিছু অভিনেত্রীর কথা জানাবো যারা অন্যের ঘরে ভেঙে নিজেদের ঘর সাজিয়েছেন। তো চলুন জেনে নেওয়া যাক এই তালিকায় কোন কোন অভিনেত্রী রয়েছেন।

১) হেমা মালিনী : প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র, যাকে বলিউডের হেমন বলা হয়, তিনি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখার আগেই বিবাহিত ছিলেন। অথচ বিবাহিত হওয়া সত্ত্বেও ধর্মেন্দ্রের হৃদয় পড়ে বলিউডের ড্রিম গার্ল হেমা মালিনীর উপর। পাশাপাশি মালিনীও ধর্মেন্দ্রকে নিজের হৃদয় দিয়ে বসেন। দুই তারকা যখন বিয়ে করার সিদ্ধান্ত নেন, তখন ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী প্রকাশ কৌর ধর্মেন্দ্রকে তালাক দিতে অস্বীকার করেন। এরপর ধর্মেন্দ্র তার ধর্ম পরিবর্তন করেন এবং হেমা মালিনীকে বিয়ে করেন। বিয়ের সময় ঘর ভাঙার অভিযোগও ওঠে হেমা মালিনীর বিরুদ্ধে।

২) করিনা কাপুর : বলিউডের বেবো করিনা কাপুর খান ২০১২ সালে সাইফ আলি খানকে বিয়ে করেছিলেন। করিনার আগে অমৃতাকে বিয়ে করেছিলেন সইফ। বছর কয়েক আগে বেবোকে হোম ব্রেকার বলে ট্রল করতেও শুরু করেছিলো মানুষ।

৩) শ্রীদেবী : বলিউডের চাঁদনির নামও রয়েছে এই তালিকায়। আসলে শ্রীদেবী বনি কাপুরের দ্বিতীয় স্ত্রী। তার প্রথম স্ত্রীর নাম ছিলো মোনা কাপুর। পরবর্তীকালে শ্রীদেবীকে বিয়ে করার জন্য প্রথম স্ত্রী মোনাকে ডিভোর্স দিয়েছিলেন। এরজন্য সোশ্যাল মিডিয়ায় শ্রীদেবীর বিরুদ্ধে ঘর ভাঙার অভিযোগও ওঠে।

৪) রবিনা ট্যান্ডন : বলিউডের কুল গার্ল হিসেবে পরিচিত রবিনা ট্যান্ডন সুপরিচিত ব্যবসায়ী অনিল থাডানিকে বিয়ে করেছেন, যদিও রাভিনা ট্যান্ডনকে বিয়ে করার আগে অনিল বিয়ে করেছিলেন অন্য একজনকে। পরবর্তীকালে রবিনা ট্যান্ডন অনিলের বিবাহিত জীবনে ফাটল সৃষ্টির কারণ হয়ে ওঠেন এবং এর কারণে তার বিরুদ্ধে বাড়ি ভাঙার অভিযোগ ওঠে।

৫) টিনা আম্বানি : এই তালিকায় নাম রয়েছে আম্বানি পরিবারের পুত্রবধূ এবং বলিউড অভিনেত্রী টিনা আম্বানির। মিডিয়া রিপোর্ট অনুযায়ী রাজেশ খান্না-ডিম্পল কপাডিয়ার সম্পর্কের ভাঙনের মূল কারণ ছিলো টিনা মুনিম।

৬) শিল্পা শেঠি : বলিউডের বিখ্যাত অভিনেত্রী শিল্পা শেঠির নামও এই তালিকায় রয়েছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী এই খ্যাতনামা অভিনেত্রী ব্যবসায়ী রাজ কুন্দ্রার বসতি ঘর ভাঙার কারণ হয়ে উঠেছিলেন। রাজ কুন্দ্রা শিল্পা শেঠিকে বিয়ে করার আগে কবিতাকে বিয়ে করেছিলেন। শিল্পার জন্য কবিতাকে ডিভোর্স দেন তিনি। সেই সময় হোম ব্রেকার বলে ব্যাপক ট্রোল করা হয়েছিলো অভিনেত্রীকে।

৭) রানী মুখার্জি : বলিউডের বাবলি গার্ল রানী মুখার্জির নামও এই তালিকায় রয়েছে। রানী মুখার্জি আদিত্য চোপড়ার দ্বিতীয় স্ত্রী। আদিত্য তার প্রথম স্ত্রী পায়েল চোপড়াকে ডিভোর্স দিয়ে রানীকে বিয়ে করেছিলেন।

Related Articles

Back to top button