বিনোদনভিডিওসেরা খবর

দাদাগিরির মঞ্চে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, দারুণ বাংলা বলে তাক লাগালেন অভিনেত্রী, রইল ভিডিও

বাংলার জনপ্রিয় নন ফিকশন(Non-Fiction) শো জি বাংলার(Zee Bangla) ‘দাদাগিরি'(Dadagiri)। খুব শীঘ্রই দাদাগিরির নবম সিজন শেষ হতে চলেছে। সম্প্রতি বিশেষ এক পর্বে উপস্থিত ছিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর(Janhvi Kapoor)। আর তার সঙ্গে মজার ছলে নেচেছেন খোদ মহারাজ।

কিছুদিন ধরেই শোনা গিয়েছিল দাদাগিরিতে বিশেষ অতিথি হিসেবে হাজির হবেন জাহ্নবী কাপুর। আর এবার চ্যানেলের পক্ষ থেকে নতুন প্রোমো শেয়ার করাতে তার প্রমাণ মিলেছে। যেখানে দেখা যাচ্ছে, জাহ্নবীর ডেবিউ ছবি ‘ধরক’এর গান জিঙ্গাতের সুরে এই গানের আইকনিক স্টেপে নাচছেন অভিনেত্রী ও দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়(Sourav Ganguly)।

এদিনের অনুষ্ঠানে জাহ্নবীর পরনে ছিল হালকা সবুজ রঙের শাড়ি। মুখে হালকা মেকাপ, কানে ঝোলা দুল খোলা চুলে বেশ মোহময়ী লাগছিল অভিনেত্রীকে। অনেক বছর আগে দাদাগিরিতে এসেছিলেন শ্রীদেবী ও বনি কাপুর। সেদিন লাল পাড় সাদা শাড়িতে বাঙালী সাজে দেখা দিয়েছিল শ্রীদেবীকে। এবার জাহ্নবী আসাতে পুরো সম্পন্ন হল।

এদিন দাদা জাহ্নবীকে হিন্দিতে জিজ্ঞাসা করেন কোন বাঙালি শব্দ তিনি বোঝেন কিনা। এর উত্তরে অভিনেত্রী বলেন, ‘আমি শুধু একটাই বাংলা কথা বুঝি তাড়াতাড়ি কর’। জাহ্নবীর মুখে ভাঙাচোরা বাংলা শুনে হাসেন সৌরভ গাঙ্গুলী।

এদিন দাদাগিরির মঞ্চে উপস্থিত ছিলেন বং গাই ওরফে কিরণ দত্ত (Kiran Dutta), তালপাতার সেপাই, জিরো ওয়াট খ‍্যাত সৌম‍্য ও তাঁর মা, গৌরব তপাদারের মতো জনপ্রিয় ইউটিউবাররা। এদিনের পর্বেই বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহ্নবী। তবে তার আগমনের কারণ কি সেটা অবশ্য জানা যায়নি। আগামী ১৫ ই মে এই বিশেষ পর্ব সম্প্রচারিত হবে।

Related Articles

Back to top button