বিনোদনসেরা খবর

৩৫-এ অবিবাহিত কঙ্গনা, এখনো জোটেনি মনের মানুষ, কেমন ছেলেকে পছন্দ তাঁর? জানালেন অভিনেত্রী

বলিউডের বিতর্কিত নায়িকার তকমা সেই অভিনয় জীবনের শুরু থেকেই বয়ে চলেছেন তিনি। বিতর্ক যেন কিছুতেই তার পিছু ছাড়ে না। শুধু বিনোদন জগত নিয়ে নয়, দেশের কোন ঘটনা হোক বা রাজনীতির ইস্যু সবেতেই মুখ খোলেন তিনি। আর তার মুখ খোলা মানেই শুরু হয়ে যায় বিরাট বিতর্ক। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন এখানে বলিউডের কোন জনপ্রিয় অভিনেত্রীর কথা বলা হচ্ছে। তিনি হলেন চারবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

বুধবার ৩৫-এ পা দিয়েছেন তিনি। এখন কঙ্গনা যে ছবি করেন সেই ছবি নিয়ে আলোচনা চলতে থাকে। প্রতিদিনই খবরের শিরোনামে জায়গা করেন অভিনেত্রী। বলিউডের প্রায় সব সেলেবদের সঙ্গে তার খারাপ সম্পর্ক রয়েছে। খানদের সঙ্গে যেমন তার ঠিক বনে না তেমনি করণ জোহরকে কার্যত সহ্য করতে পারেন না কঙ্গনা। তবে অভিনয় জগতে ক্যারিয়ার ভালো করে বুঝিয়ে নিতে পারলেও তার ব্যক্তিগত জীবন এখনো অগোছালো। নিজের জীবনের প্রেম ও বিয়ে নিয়ে এখনো অনেক দূরে রয়েছেন কঙ্গনা।

তবে বহুদিন আগে তিনি তার পছন্দের পুরুষের সম্পর্কে মন খুলে কথা বলেছিলেন। এটি ২০১৭ সালের ঘটনা। শাহিদ কাপুরের সঙ্গে ‘রঙ্গুন’ ছবির প্রচার করার সময় এক সাংবাদিক বৈঠকে কঙ্গনা বলেছিলেন, বিএসএফ জওয়ানকে বিয়ে করতে চান তিনি। তার মতে, সেনাবাহিনীর উর্দি পরা ভারতীয় সৈনিকদের তার যেমন আকর্ষণীয় লাগে, ঠিক তেমনি দারুন ব্যক্তিত্বপূর্ণ বলেই মনে হয়। তাই এমন পুরুষের সঙ্গে জীবন কাটাতে চান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

উল্লেখ্য, তার বেশ কিছু ছবি এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় রয়েছে। যে তালিকায় নাম রয়েছে ‘ধকড়’ ও ‘তেজস’-র। এখন নতুন রিয়্যালিটি শো ‘লক আপ’-এর সঞ্চালনায় ব্যস্ত রয়েছেন কঙ্গনা।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

Related Articles

Back to top button