বিনোদনসেরা খবর

টলিউডে ট্যালেন্টের কোনো দাম নেই, প্রযোজক ধরে আনতে পারলেই অভিনেত্রী হওয়ার সুযোগ, বিস্ফোরক মন্তব্য কনীনিকার

বিনোদন জগত নিয়ে বরাবরই মানুষের মধ্যে একটা বিশেষ উত্তেজনা ও আগ্রহ কাজ করে থাকে। সেটা টলিউড হোক কিংবা বলিউড। তবে সাধারণ মানুষের মতোই এই বিনোদন জগতে নিজেদের অভিজ্ঞতা সম্পর্কে মুখ খুলতে দেখা যায় অভিনেতা-অভিনেত্রীদের। শুধু বলিউড নয়, টলিউডেও মাঝেমধ্যেই নেপোটিজম এবং কাস্টিং কাউচের বিরুদ্ধে অভিযোগ ওঠে। আর এবার টলিউড ইন্ডাস্ট্রির ভেতরের কথা নিয়ে মুখ খুলেছেন জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়।

এর আগে টলিউডের কিছু পরিচালকদের নিয়ে মন্তব্য করেছিলেন তিনি। আর এবার ফের টলিউডের অন্দরের কাহিনী তুলে ধরেছেন অভিনেত্রী। গত ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তিনি। আর সেখানেই অভিনেত্রী বলেন, শুধুমাত্র বাংলা সিরিয়ালে নারীকেন্দ্রিক গল্প দেখানো হয়। অবশ্য বেশিরভাগ ক্ষেত্রেই এই গল্পে একজন নারীর সাথে অপর নারীর শত্রুতা সৃষ্টি হয়। আসলে সিরিয়ালের গল্পে মহিলারা যত বেশী সুযোগ পায়, বড় পর্দায় কিন্তু তেমনটা নয়।

মহিলাদের সেখানে সেভাবে জায়গা নেই। বলিউডের ক্ষেত্রে ব্যাপারটা আলাদা তবে টলিউডের কাহিনী আলাদা। বহুদিন কনীনিকাকে বড় পর্দায় দেখতে পাওয়া যায়নি। আর এর কারণে তিনি বক্তব্যের মাধ্যমে তুলে ধরেছেন। তিনি বলেন, ‘টলিউডে যে সমস্ত অভিনেত্রীরা বাইরে থেকে প্রযোজক ধরে আনতে পারে, তারাই ছবিতে চান্স পায়। না হলে যতই প্রতিভাবান হও না কেন পার্শ্বচরিত্রে তোমাকে থেকে যেতে হবে। এই প্রসঙ্গে তিনি এটাও স্বীকার করেছেন যে তিনি কখনোই প্রযোজক ধরতে ধরতে পারেননি।

বড় পর্দায় সুযোগ না পাওয়ার জন্য তার কোনো আফসোস নেই বলেও জানিয়েছেন। তবে তিনি বলেছেন, বিয়ে হয়ে গেলে বা সন্তান হবার পর তারা নায়িকা হওয়ার যোগ্য থাকেন না। এই ধারণাটির পরিবর্তন এই মুহূর্তে বিশেষ প্রয়োজন। বর্তমানে স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের সহচরীর ভূমিকায় অভিনয় করছেন কনীনিকা।

Related Articles

Back to top button