বিনোদনসেরা খবর

বদলে গেলেন উর্মির রাগী আন্টি! শাড়ি,ব্লাউজ ছেড়ে ওয়েস্টার্ন পোশাকে ভক্তদের মনে ঝড় তুললেন অভিনেত্রী

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নাম ময়না ব্যানার্জি। দীর্ঘ কেরিয়ারে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন তিনি। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করার চ্যালেঞ্জ নিয়ে দিনের পর দিন দর্শকদের বিনোদন দিয়ে আসছেন তিনি।

সাধারণত তাকে বাড়ির মা বা কাকিমার চরিত্রে দেখা গেলেও বাস্তব জীবনে কিন্তু এর চেয়ে একেবারেই আলাদা তিনি। পর্দায় কাজলের মা অথবা সাত ভাই চম্পা ধারাবাহিকে ছোটো রানির দাসী অন্যদিকে রাজকুমারের পালিত মায়ের চরিত্রেও অভিনয় করেছেন তিনি। আসলে বিভিন্ন শেডের অভিনয়ের চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন ময়না।

টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক কালার্স বাংলা সহ একাধিক চ্যানেলের সঙ্গে কাজ করেছেন ময়না ব্যানার্জি। তবে বেশিরভাগ সময়ই পজিটিভ চরিত্রই বেছে নিয়েছেন। এইমুহুর্তে টেলিভিশনের তিন তিনটি ধারাবাহিকে একসাথে কাজ করছেন তিনি। একদিকে তাকে দেখা যাচ্ছে, ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে সাত্যকির মা অর্থাৎ উর্মির রাগী আন্টির চরিত্রে।

আবার অপরদিকে ‘পিলু’ ধারাবাহিকে পিলুর মায়ের চরিত্রেও অভিনয় করছেন। এছাড়াও ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে ইন্দ্রের পিসির চরিত্রেও রয়েছেন তিনি। বেশিরভাগ সময়ই মা কাকিমার চরিত্রে অভিনয় করায় ঘরোয়া সাজপোশাকেই দেখা যায় তাকে। অভিনয়ের সময় শাড়ি ছাড়া অন্যকিছু বিশেষ পারেননা তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Mayna Banerjee (@banerjeemayna)

তবে জানিয়ে রাখি, এটা কিন্তু শুধু অভিনয় করার সময়ই। অর্থাৎ শুটিং শেষ হলেই সম্পূর্ণ অন্য একটা মানুষ ময়না ব্যানার্জি। সম্প্রতি তার এমনই কিছু ছবি ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার এই নতুন লুক দেখে একেবারে ক্লিন বোল্ড দর্শকমহল।

 

View this post on Instagram

 

A post shared by Mayna Banerjee (@banerjeemayna)

ভাইরাল এই ছবিতে দেখা যাচ্ছে, শাড়ি ব্লাউজের পরিবর্তে ওয়েস্টার্ন লুকে হাজির হয়েছেন ময়না। পুলের ধারে একটি সুইম স্যুট পরিহিত অবস্থায় বসে থাকতে গিয়েছে তাকে। এইদিন এই ছবিটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেই ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। ছবি প্রকাশ্যে আসতেই ময়নাকে নিয়ে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়।

Related Articles

Back to top button