বিনোদনসেরা খবর

‘নেকড়ের মতো লাগছে’, বিকিনি পরে ছবি পোস্ট করতেই চরম ট্রোল্ড মিশমি, দিলেন স্পষ্ট জবাব

সেলিব্রিটিদের জীবনে সোশ্যাল মিডিয়া(Social Media) বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আবার এই সোশ্যাল মিডিয়ার দৌলতে বারংবার ট্রোলিং এর সম্মুখীন হন তারকারা। পোশাক-আশাক নিয়ে নানা কুরুচিকর মন্তব্য করেন নেটিজেনরা। এই ট্রোলিংয়ের সম্মুখীন হয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী মিশমী দাস(Mishmee Das)।

বলতে গেলে বহুবার তিনি কুরুচিকর আক্রমণের শিকার হয়েছেন। ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালে খলনায়িকা রিনির চরিত্রে অভিনয় করেছিলেন। তবে এর মাঝে বহুদিন ধারাবাহিক থেকে বিরতি নেন তিনি। গোয়ায় দীর্ঘদিন থাকার পর আবার অভিনয় জগতে ফিরে এসেছেন। পর্দায় তাকে চুরিদার পরে, দুটো বিনুনি বেঁধে দেখতে অভ্যস্ত দর্শকেরা। কিন্তু বাস্তব জীবনে তিনি এমনটা নয়।

মর্ডান থাকতেই বেশি ভালোবাসেন নায়িকা। তাই প্রায়ই সোশ্যাল মিডিয়ায় বিকিনি পরিহিত নানা ছবি শেয়ার করেন তিনি। এই ছবি পোস্ট করা মাত্রই ট্রোলিং এর শিকার হন অভিনেত্রী। তাকে এমন পোষাক পড়ে দেখতে নারাজ নেটিজেনরা। কেউ কমেন্টে লেখেন, ‘নেকড়ের মতো লাগছে’, আবার কেউ লেখেন, ‘এত রোগা কেন।’ এরকম নানা কমেন্টে ভরে যায় তার সোশ্যাল মিডিয়ার পাতা।

তবে এখন আর এসব ট্রোলিং নিয়ে মাথা ঘামান না অভিনেত্রী। সংবাদ মাধ্যমেও তিনি জানিয়েছেন, আগে এসব কটুক্তি শুনে তার খারাপ লাগতো। কিন্তু এখন আর এসব নিয়ে পাত্তা দেন না তিনি। অভিনেত্রী বলেন যে ট্রোলারদের খেয়ে দেয়ে কোন কাজ নেই তাই তারা ট্রোল করে বেড়ান। শুধুমাত্র নজর কাড়ার জন্যই এসব করেন তারা।

মিশমি যদি এসব ক্ষেত্রে প্রতিক্রিয়া দেন, পাত্তা দেন তাহলেই তাদের উদ্দেশ্য সফল হবে। অভিনেত্রী এটাও স্পষ্ট জানিয়েছেন, তিনি মোটা হবেন কি না রোগা হবেন সেটা তার ব্যাপার। তিনি অন্যের টাকায় খান না,পড়েন না। প্রসঙ্গত, তাকে ফের পর্দায় দেখার জন্য উৎসুক ভক্তরা।

Related Articles

Back to top button