বিনোদনভিডিওসেরা খবর

জবরদস্ত প্রোমোশন! কলকাতা এয়ারপোর্টে ‘টাপা টিনি’ গানে এয়ারহোস্টেসদের সঙ্গে নাচছেন মনামি, রইল ভিডিও

শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায় পরিচালিত ‘বেলাশুরু'(Belashuru) সিনেমাটি আগামী ২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এই ছবির একটি জনপ্রিয় গান ‘টাপা টিনি'(Tapa Tini)। সোশ্যাল মিডিয়ায় এই গান রীতিমতো ট্রেন্ডিং হয়ে গিয়েছে। বেলাশুরু সিনেমার সেলিব্রিটি থেকে শুরু করে অন্যান্য সেলিব্রিটিরাও এই গানে নেচেছেন। এই গানটি গেয়েছেন ইমন চক্রবর্তী ও অনন্যা ভট্টাচার্য এবং উপালি চট্টোপাধ্যায়।

এখন যেকোন ছবির প্রমোশন একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে দাঁড়িয়েছে। আর তাই বেলাশুরু টিমের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় বিভিন্ন ভাবে সিনেমার প্রমোশন করা হচ্ছে। কিছুদিন আগেই শান্তিনিকেতনে বেলাশুরু টিম প্রমোশন সম্পন্ন করেছে।

আর এবার সিনেমার প্রমোশনের জন্য এক অভিনব পদ্ধতি অনুসরণ করলেন জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ। তিনি এই ছবির প্রমোশন করেছেন কলকাতা বিমানবন্দরে। সেখানে গিয়েও টাপা টিনি গানে নেচেছেন অভিনেত্রী। তবে তিনি একা নন, তার সঙ্গে স্পাইস জেট এয়ার লাইনসের সমস্ত এয়ার হোস্টেসরাও নাচে কোমর দুলিয়েছেন।

সকল এয়ারহোস্টেসের পরনে ছিল তাদের ইউনিফর্ম এবং গলায় আইডি কার্ড। মনামীর পরনে ছিল ট্রাউজার ও ফুলস্লিভ ক্রপ টপ। এর সাথে মানানসই মেকআপ ও চুল বেঁধেছিলেন তিনি। বলাবাহুল্য, এই ভিডিও পোস্ট করা মাত্রই মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে গেছে। অভিনেত্রী এমনিতেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি নানা মুহূর্তের ছবি ও ভিডিও আপলোড করে থাকেন।

তার অভিনয়ের সঙ্গে সঙ্গে নাচ দেখতে পছন্দ করেন অনুরাগীরা। এমনিতেই অভিনেত্রীর নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। যেখানে ফলোয়ার্স সংখ্যাও প্রচুর।

Related Articles

Back to top button