বিনোদনসেরা খবর

‘মহাপীঠ-তারাপীঠ’র পর আবার নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন নবনীতা, অভিনেত্রীর বিপরীতে রয়েছে বড়ো চমক!

বিগত কয়েকদিনে আমরা বেশকিছু ভালো ধারাবাহিক বন্ধ হতে দেখেছি। তারমধ্যে উল্ল্যেখযোগ্য একটা হলো ‘মহাপীঠ তারাপীঠ’। ধারাবাহিকের একটা ক্রেজি ফ্যানবেস থাকলেও চ্যানেল কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী এটিকে বন্ধ করে দেওয়া হয়। অনেকেই এই সিদ্ধান্তে অসোন্তোষ প্রকাশ করলেও নেটিজেনদের একাংশ সমর্থন জানিয়েছিলো চ্যানেল কর্তৃপক্ষের এই সিদ্ধান্তকে।

প্রসঙ্গত, ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে ‘বড় মা’ ভূমিকায় অভিনয় করেছিলেন নবনীতা দাস। এছাড়াও ‘দীপ জ্বেলে যাই’, ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিকে অভিনয় করে ছোটপর্দায় দারুন খ্যাতি অর্জন করেছেন এই অভিনেত্রী। আসলে সত্যি কথা বলতে কি, অভিনয়টা তিনি ভালোই করেন।

তবে মাঝে বেশ কয়েকদিন ছোটোপর্দায় তার দেখা পাওয়া যায়নি। এই জন্য ভক্তরা একটু মন ক্ষুন্ন করেই বসেছিলো। আর ভক্তদের এই নিরাশা দূর করতে খুব শীঘ্রই পর্দায় ফিরতে চলেছেন তিনি। শোনা যাচ্ছে, আবার স্টার জলসার নতুন ধারাবাহিকের নায়িকা হতে চলেছেন নবনীতা। তার সাথে নিয়ে এসেছেন আরো একটা চমক।

এই ধারাবাহিকের নায়কের নাম জানেন কি? আমাদের সকলেরই খুব কাছের এই অভিনেতা। স্টার জলসার ‘ওগো বধূ সুন্দরী’র ইশানকে মনে আছে? সেই ঈশান ওরফে রাজদীপ গুপ্ত নবনীতার সঙ্গে জুটি বেঁধে দীর্ঘদিন পর আবার ছোটপর্দায় কামব্যাক করছেন। এই খবর শোনা মাত্রই বেজায় খুশি অনুরাগীরা।

একটা সময় ছোটোপর্দায় চুটিয়ে অভিনয় করলেও বড়ো পর্দায় যাওয়ার পর থেকে ছোটো পর্দাতে আর আসেননি‌। দর্শক ছোটপর্দায় খুব মিস করতেন তাকে। সূত্রের খবর, দর্শকদের মন জয় করতেন এক বড়লোক ছেলে এবং গরীব মেয়ের প্রেমের কাহিনী নিয়ে খুব শীঘ্রই স্টার জলসায় আসছে নবনীতা আর রাজদীপ।

Related Articles

Back to top button