বিনোদনসেরা খবর

বিতর্কিত নায়িকার তকমা পেয়েছেন রেখা! না আছে স্বামী, না সন্তান, অভিনয় করেই ৩০৭ কোটির মালিক অভিনেত্রী

বলিউডের এভারগ্রীন নায়িকা রেখাকে নিয়ে মানুষের মধ্যে এখনও উত্তেজনা প্রচুর। যদিও তিনি বরাবরই বিতর্কের সম্মুখীন হয়েছেন। অভিনয় নিয়ে যত বেশি প্রশংসিত হয়েছেন ঠিক ততটাই সমালোচিত হয়েছেন ব্যক্তিগত জীবনকে নিয়ে। তার প্রেম, বিয়ে, সংসার জীবন সবকিছু নিয়েই চর্চায় রয়েছেন তিনি। তার জীবনে বহুবার বহুই সম্পর্ককে নিয়ে বিতর্ক চলেছে।

অমিতাভ থেকে শুরু করে অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, হৃত্বিক রোশন অনেক নায়কের সঙ্গেই তার নাম জড়িয়ে সংবাদের শিরোনামে উঠে এসেছেন রেখা। এমনকি তার বিয়ের পরও হঠাৎ করে স্বামীর মৃত্যুর পর আরো বেশি চর্চিত হয়েছিলেন তিনি। তার স্বামী বিয়ের এক বছরের মাথায় আত্মহত্যা করেন। এর ফলে তার শ্বশুরবাড়ির লোকেরা রেখার দিকে অভিযোগের আঙুল তুলেছিলেন। যদিও এরপর আর রেখা কাউকে বিয়ে করেননি। আজও পর্যন্ত সিঙ্গেল রয়ে গিয়েছেন তিনি।

মুম্বাইতে তিনি একাই থাকেন। তার সবসময় দেখভাল করার সঙ্গী হলেন তার সেক্রেটারি ফারজানা। এই সেক্রেটারি নাকি রেখাকে মায়ের মতো আগলে রাখেন। এই অভিনেত্রী বহু সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। সেই সভায় অভিনয়ের মাধ্যমে তিনি সাহসিকতার পরিচয় দিয়েছেন। অভিনয় দৌলতেই তিনি প্রায় ৩০০ কোটির উপরে সম্পত্তির মালিক। আর রেখার পর তার এই বিপুল সম্পদের মালিক কে হবেন? এই প্রশ্ন থাকে অনুরাগীদের মধ্যে।

যদিও বিভিন্ন সংবাদমাধ্যমের সূত্রের খবর অনুযায়ী, রেখা নাকি তার সমস্ত সম্পত্তি ফারজানা এবং একটি চ্যারিটির মধ্যে ভাগ করে দিয়ে যাবেন। অর্থের বেশ কিছু একটা অংশ শিশু এবং বৃদ্ধদের দিয়ে কাজ করা সংগঠনের হাত থেকে তুলে দিয়ে যেতে চান রেখা।

Related Articles

Back to top button