বিনোদনসেরা খবর

ফের মন ভাঙল শ্রদ্ধা কাপুরের, দীর্ঘদিনের সম্পর্কের ইতি টানলেন শক্তি কাপুরের মেয়ে

ফের মন ভাঙলো বলিউড অভিনেতা শক্তি কাপুরের কন্যা অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের(Shraddha Kapoor)। অন্তত বলিউডের আনাচে-কানাচে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। বি-টাউনে গুঞ্জন উঠেছে বিখ্যাত ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গে সম্পর্ক নাকি ভালো নেই তার। যদিও এই নিয়ে শ্রদ্ধা কিংবা রোহন এখনও কোনো প্রতিক্রিয়া দেয়নি।

প্রায় চার বছর ধরে রোহনের সঙ্গে সম্পর্ক ছিল শ্রদ্ধার। এই রোহন হলেন শ্রদ্ধার ছোটবেলার বন্ধু। যদিও এই প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেনি কেউই। কিন্তু দুজনকে একসঙ্গে একাধিকবার পাপারাজ্জিদের ক্যামেরাবন্দী হতে দেখা গিয়েছে। শোনা যাচ্ছে, চলতি বছরে শুরু থেকেই দুজনের সম্পর্কে বেশ মনোমালিন্য শুরু হয়। এর ফলে দুজনের সম্পর্ক এসে ঠেকেছে তলানীতে।

প্রেমের মাস ফেব্রুয়ারিতেই নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে দুজনের। মার্চে শ্রদ্ধার জন্মদিনের সময় রোহনকে ছাড়াই জন্মদিন পালন করেছেন অভিনেত্রী। গোয়াতে বন্ধুবান্ধবদের নিয়ে সেলিব্রেট করলেও সেখানে উপস্থিত ছিলেন না রোহন। তাই এই জল্পনা আরো বেশি জোরালো হয়েছে।

তবে এই জল্পনা শুরু হওয়ার সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে শ্রদ্ধা লিখেছেন, “অর শুনাও।” এর সাথে একটি বেগুনি রঙের হার্টের ইমোজি ব্যবহার করেছেন। এই ছবি পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে। অভিনেত্রীর মিষ্টি হাসির এই ছবির প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। যদিও এখনও বিচ্ছেদ নিয়ে খোলাখুলি কিছুই বলেননি শ্রদ্ধা কাপুর।

Related Articles

Back to top button