বিনোদনসেরা খবর

ছোটপর্দার ‘পুটু পিসি’ এবার নামলেন রাজনীতিতে! পেডিকিওর করতে করতে সামলাচ্ছেন দায়িত্ব

বাংলা টেলিভিশনের(Bengali Television) অন্যতম জনপ্রিয় মুখ অভিনেত্রী সোহিনী সেনগুপ্ত(Sohini Sengupta)। শুধু টেলিভিশন বললে ভুল হবে, বাংলা অভিনয় জগতে প্রতিভাবান অভিনেত্রী তিনি। তার পরিচয় আলাদা করে দেওয়ার প্রয়োজন নেই। এই মুহূর্তে স্টার জলসার(Star Jalsa) অন্যতম সিরিয়াল ‘খড়কুটো'(Khorkuto) তে পুটু পিসির চরিত্রে অভিনয় করে দর্শক জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

এবার পুটু পিসি নামলেন রাজনীতিতে। এর মধ্যে বিধায়ক পদে নির্বাচিত হয়েছেন তিনি। তার দাপটে ভীতসন্ত্রস্থ থাকে এলাকার লোকজন। বিধায়ক ‘পুতুল রানি বাগচী’ (Putul Rani Bagchi)-র নাম শুনলে হাঁটু কাঁপে প্রভাবশালী ব্যক্তিদের। নিশ্চয়ই অবাক হচ্ছেন, অভিনেত্রী হঠাৎ করে কেন রাজনীতিতে নামতে গেলেন?

আসলে বাস্তবে নয়, রিল লাইফে রাজনীতিতে প্রবেশ করেছেন। তার আসন্ন ছবিতে বিধায়কের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী। পরিচালক ‘সৌভিক কুন্ডু’ পরিচালিত ‘আয় খুকু আয়’ ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন সোহিনী। এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। বাবা মেয়ের জীবনের এক গল্প নিয়ে তৈরি হয়েছে সিনেমা।

এর আগে যে কতগুলি ছবিতে সোহিনী অভিনয় করেছেন প্রত্যেকটি চরিত্রে তার উপস্থিতি বর্ণময় ও অন্যধারার। ‘পারমিতার এক দিন’ আবার কখনও ‘ইচ্ছে’, ‘অলীক সুখ’, ‘বেলাশেষে’, ‘সাঁঝবাতি’ সব ছবিতেই অসাধারণ অভিনয়ের মাধ্যমে তিনি প্রশংসা কুড়িয়েছেন। এই ছবিতে পুতুল রানির চরিত্রে সোহিনীর লুক শেয়ার করেছেন খোদ প্রসেনজিৎ(Prosenjit Chatterjee)।

এই ছবির ঝলকে স্পষ্ট রাজনীতিবিদদের ছাপ। রানির ব্যক্তিত্ব ফুটিয়ে তুলতে চুল উল্টে হাতখোঁপা করেছেন তিনি, আর কপালে রয়েছে বড়ো টিপ্। শাড়ির সাথে পরনে রয়েছে উত্তরীয়তে সেজে উঠেছেন তিনি। আবার সোফায় বসে পেডিকিওর করতে করতেই রাজনীতির দায়িত্ব সামলাচ্ছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button