বিনোদনসেরা খবর

‘ছিঃ ছিঃ তোমাকে এরকমভাবে দেখবো ভাবিনি’, বোল্ড ফটোশুটের ছবি দিতেই সোলাঙ্কিকে ট্রোল্ড নেটিজেনদের

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী সোলাঙ্কি রায়। বেশকিছু ধারাবাহিকে তার অসাধারণ অভিনয় দর্শকদের মন ছুঁয়ে গেছে। কিছুদিন আগেই শুরু হয়েছে তার নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’। স্টার জলসার এই ধারাবাহিক এখন টিআরপি তালিকায় সবার প্রথমে রাজত্ব করছে। এই সিরিয়ালে খড়ি ও ঋদ্ধির জুটি বেশ পছন্দের দর্শকদের। এর সাথে খড়ি ওরফে অভিনেত্রী সোলাঙ্কি রায় ও ঋদ্ধি ওরফে গৌরব চট্টোপাধ্যায় এর অভিনয় প্রশংসিত হচ্ছে দর্শক মহলে।

তবে এত জনপ্রিয়তার মাঝে এবার অভিনেত্রীকে নিয়ে নিন্দা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী সোলাঙ্কি রায় সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তার ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়। মাঝেমধ্যেই তিনি অনুগামীদের সাথে তার বিভিন্ন ছবি ও ভিডিও প্রকাশ করে থাকেন। তবে সম্প্রতি তাকে বেশ কিছু বোল্ড ফটোশুটে ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে। যা ভাইরাল হতে সময় নেয়নি। কিন্তু এর সাথে অভিনেত্রীকে নিয়ে নেটিজেনদের একাংশ নিন্দাও শুরু করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

আসলে এই অভিনেত্রীকে সব সময় শাড়ি কিংবা বাঙালি পোশাক পরে দেখে অভ্যস্ত দর্শকেরা। এমনকি বড় পর্দায় কাজ করার সময় তিনি কখনোই বোল্ড লুকে ধরা দেননি। তবে এবার সোশ্যাল মিডিয়ায় হঠাৎ করে তাকে এরকম বোল্ড লুকে দেখে নেটিজেনদের মন খারাপ হয়েছে। এর কারণ হলো সম্প্রতি ব্ল্যাক জ্যাকেট পরে একটি ছবি তিনি দিয়েছেন। যেখানে তার চাহনি লাস্যময়ী আবার জ্যাকেটের সাথে স্পষ্ট তার কালো রঙের অন্তর্বাস। এই ছবিটি নিয়েই এখন শুরু হয়েছে নিন্দা।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

নেটিজেনদের একাংশ কমেন্ট করেছেন, ‘তোমাকে এভাবে দেখব তা কখনোই ভাবতে পারিনি।’ কেউ আবার লিখেছেন, ‘তুমি আমার মনটা খুব ভেঙে দিলে। তোমাকে অন্য চোখে দেখতাম। একি দশা তোমার। এভাবে তোমাকে কোনদিন দেখবো ভাবতে পারিনি।’ এরকমই নানা মন্তব্য করেছে নেটিজেনরা। অভিনয়ের ক্ষেত্রে তার সঙ্গে মানানসই পোশাক পরতে পারেন অভিনেতা-অভিনেত্রীরা কিন্তু বাস্তব জীবনে তার পোশাকের ধরন আলাদা হতেই পারে। এমনটাই বোঝাতে চেয়েছেন অভিনেত্রী। যদিও এসব কমেন্টে কোনো মন্তব্য করেননি সোলাঙ্কি।

Related Articles

Back to top button