বিনোদনসেরা খবর

“সব করব, বিয়ে করবো না”, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুন্ডু

বাংলা ধারাবাহিকগুলোর (Bengali Serial) মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। আর এই মিঠাই ধারাবাহিকে মিঠাই চরিত্রে অভিনয় করে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) জনপ্রিয়তা অনেক বেড়ে গিয়েছে। যত দিন যাচ্ছে অভিনেত্রীকে নিয়ে তার ভক্তদের মধ্যে উত্তেজনা ততই বাড়ছে। শুধু অভিনেত্রী হিসেবেই নয়, এখন অভিনয়ের সাথে সাথে তার কাজ অনেক বেড়ে গিয়েছে।

তার নামে প্রতিদিন কি কি খবর বের হয় সেগুলো দেখার জন্য তিনি উৎসুক হয়ে থাকেন। অভিনেত্রী নিজেই জানিয়েছেন যে তাকে নিয়ে বিয়ের গল্প প্রায় শোনা যায়। তবে তিনি মনে করেন এইসব গল্প এখন পুরনো হয়ে গিয়েছে। এখন নতুন খবর এসেছে অভিনেত্রী নাকি সোমু সরকারের কাছে হেরে গিয়েছে। তবে অভিনেত্রী জানিয়েছেন যে তার নিজের যে কত পুরস্কার রয়েছে সে কথা কেউ খবর নেয় না।

সম্প্রতি কিছুদিন আগে সংবাদ মাধ্যমে প্রকাশ পেয়েছিল যে প্রথমে মিঠাই চরিত্রে অভিনয়ের জন্য অন্য নায়িকাকে সিলেক্ট করা হয়েছিল। কিন্তু এরপর সে সুযোগ আসে মিঠাই এর কাছে। তবে এবার নিজের বাস্তব জীবনের প্রেম ও বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানিয়েছেন যে ‘সব করবো, বিয়ে করবো না’। এর পেছনে যুক্তি দিয়ে অভিনেত্রী জানিয়েছেন, মনের মানুষ কথা দিয়ে সে কথা না রাখলে কি হবে সেটার জন্য এমন সিদ্ধান্ত নিয়েছেন।

বরং এর বদলে তিনি নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকতে চান। মনোযোগ দিয়ে কাজ করতে পারলেই তিনি আরো অনেক বেশি পুরস্কার পাবেন বলে জানিয়েছেন। কিছুদিন আগে বর্ষবরণের অনুষ্ঠানে সুপারস্টার দেব সকলের সামনে স্বীকার করে নিয়েছেন, ‘মিঠাইকে আমার থেকে লোকে বেশি চেনে, ও তো সুপারস্টার!’ অভিনেত্রী অকপটে জানিয়েছেন যে তিনি সব সহ্য করে নিতে পারবেন কিন্তু দর্শকরা বলবে যে মিঠাইকে দেখতে আর ভাল লাগছে না এই কথা কখনো সহ্য করতে পারবেনা। তাই আরো ভালোভাবে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button