বিনোদনসেরা খবর

ভোটে জেতার পর ফের অভিনয়ে ফিরছেন ছোটপর্দার ঝিলিক! শ্রীতমাকে দেখার খুশিতে উচ্ছসিত ভক্তরা

বাংলা সিরিয়ালের (Bengali Serial) এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharya)। মা ধারাবাহিকে ঝিলিক চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। বড় বেলার ঝিলিককে আজও মনে রেখেছেন দর্শকেরা। এরপর একের পর এক বহু ধারাবাহিকের অভিনয় করেছেন তিনি। ইচ্ছেনদী, দেবী চৌধুরানী, কাদম্বিনী সহ একাধিক মেগাসিরিয়ালের কাজ করেছেন তিনি।

আবার অল্প কয়েক বছরের অভিনয়ের ক্যারিয়ারের সাথে রাজনীতিতে যোগ দিয়েছেন তিনি। পাকাপাকিভাবে রাজনীতিতে যোগ দেওয়ার পরে কিছু সময়ের জন্য অভিনয় থেকে দূরে সরে গিয়েছিলেন তিনি। এবার কামারহাটি পৌরসভার ২৮ নম্বর ওয়ার্ড থেকে প্রথমবার পুরভোটে লড়েছেন ঝিলিক। আর প্রথমবারেই জয়লাভ করেছেন অভিনেত্রী। তাই তিনি এখন শুধু আর অভিনেত্রী নয়, রাজনীতির ময়দানে নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছেন শ্রীতমা।

আর এবার ফের ছোটপর্দায় ফিরছেন তিনি। ভোটের পর আবার তাকে টেলিভিশনের পর্দায় দেখতে পাবেন ভক্তরা। জানা গিয়েছে, কালার্স বাংলার (Colors Bangla)  জনপ্রিয় কমেডি ড্রামা ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ (Basanta Bilas Mesbari) তে নাকি ফিরতে চলেছেন তিনি। এই সিরিয়ালের নায়ক রাহুলের মায়ের ভূমিকায় দেখা যাবে তাকে। এই বয়সেই সুন্দরী জাদরেল শাশুড়ির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে শ্রীতমাকে।

যে কিনা টাকা ছাড়া কিছুই বোঝে না। এখানে তার চরিত্রের নাম শিলা। এই টাকার জন্য রাহুলের বাবাকে বিয়ে করেছিলেন তিনি। এই সিরিয়ালে দেখা যাবে তার ছেলে রাহুল তার স্ত্রী মহুয়াকে নিয়ে সুখের সংসার করতে চাইলে সেটা তার সহ্য হবে না। আবার তাকে অভিনয় করতে দেখে খুশি হবেন তাঁর অসংখ্য অনুরাগীরা।

Related Articles

Back to top button