বিনোদনভিডিওসেরা খবর

হারিয়ে যাওয়া হাঁড়ির খবর নিয়ে কামব্যাক সুদীপ্তার, নতুন অবতারে নতুন শো নিয়ে হাজির অভিনেত্রী

টলিউডের অন্যতম সুপরিচিত একটি নাম হলো সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)। নাটক থেকে শুরু করে ছোট পর্দা বড়ো পর্দা সব জায়গাতেই দাপটের সঙ্গে কাজ করেছেন তিনি। কাজ করেছেন ধারাবাহিকেও। মাঝে কিছুদিন ইন্ডাস্ট্রি থেকে দূরে থাকলেও খুব শীঘ্রই আবারও ছোট পর্দায় কামব্যাক করতে চলেছেন সুদীপ্তা।

যদিও এবার আর কোনো ধারাবাহিক নয়। বরং সুদীপ্তা ফিরছেন এক নতুন কনসেপ্ট নিয়ে। সূত্রের খবর, এবার একেবারে নতুন ধরনের একটি রান্নার শো নিয়ে হাজির হবেন তিনি। আর তিনি থাকছেন এই শো-র সঞ্চালিকার দায়িত্বে। আসলে বাঙালি মানেই পেটপুরে খাওয়া দাওয়া। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি প্রত্যেকেই বিশেষ আগ্রহী এই পেটপুজো নিয়ে।

এমনিতে বাঙালিদের বারো মাসে তেরো পার্বণ তো লেগেই থাকে। আর পুজো পার্বণ মানেই তো কব্জি ডুবিয়ে খাওয়া দাওয়া। এইসবের মাঝেই খাদ্য রসিক বাঙালিদের জন্য একেবারে ভিন্ন স্বাদের নতুন একটি রিয়েলিটি শো নিয়ে আসছে কালারস বাংলা। গ্রাম বাংলার এমন বহু রান্না রয়েছে যা স্বাদে গন্ধে অতুলনীয়। কিন্তু সময়ের সাথে সাথে সেইসব অনেক রান্নাই এখন হারিয়ে যেতে বসেছে।

 

কালার্স বাংলার এই নতুন উদ্যোগের মাধ্যমে সেইসব হারিয়ে যাওয়া বা লুপ্তপ্রায় রান্নাকেই আবারও ফিরিয়ে আনতে চলেছেন সুদীপ্তা। পাশাপাশি এখানে দেখা মিলবে ঘটি বনাম বাঙালের লড়াই। আসলে রান্নার মাঠে হোক কী ফুটবল, ঘটি বনাম বাঙালের যুদ্ধ কারোরই অজানা নয়। বাঙালরা বলে ঘটিরা নাকি চিনি বেশি খায় আবার ঘটিরা বলে বাঙালরা নাকি শাক-পাতা ছাড়া আর কিছু খেতেই জানেনা।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

সোশ্যাল মিডিয়া থেকে বাস্তব দুনিয়া, এই লড়াই জারি রয়েছে সর্বত্র। একবার বাকযুদ্ধ শুরু হলে দিন কাবার হয়ে যায়। আর তা যদি হয় মোহনবাগান বনাম ডার্বির দিন তাহলে তো আর বলার কিছু নেই। আগামী ১৭ই অক্টোবর থেকেই শুরু হতে চলেছে এই নতুন শো। সূত্রের খবর বিকেল ৫ টা থেকে কালার্সের পর্দায় দেখা যাবে এই শো’কে।

তবে শো-এর প্রোমো প্রকাশ্যে এসেছে গতকালই। প্রোমোতে দেখা যাচ্ছে পুরোদস্তুর বাঙালি সাজে নিজেকে সাজিয়ে নিয়েছেন সুদীপ্তা। ক্যাপশনে লেখা রয়েছে, ‘হারিয়ে যাওয়া হাঁড়ির খাবার ফিরবে নিজের ঘরে, মা-ঠাকুমার হাতের স্বাদে মন উঠবে ভরে…! আসছে রান্নাঘরের গপ্পো, 17th অক্টোবর থেকে প্রতিদিন বিকেল 5:00 টায় শুধুমাত্র ColorsBangla -য়! RannaghorerGoppo’। অর্থাৎ আগামী ১৭ অক্টোবর থেকে বাঙালির আরো এক নতুন সঙ্গী ‘রান্নঘরের গপ্পো’।

Related Articles

Back to top button