বিনোদনসেরা খবর

‘মুখে বাংলা ইন্ডাস্ট্রি বাঁচানোর কথা, ভেতরে একে অন্যের পা ধরে টানাটানি’, টলিউড নিয়ে বিস্ফোরক সুদীপ্তা

বিনোদন জগত নিয়ে এখন দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। বলিউড (Bollywood) হোক কিংবা দক্ষিণের সিনেমা সবকিছু নিয়েই এখন জোর চর্চা চলছে। তবে এর মধ্যে টলিউডকে(Tollywood) নিয়েও মাঝেমধ্যে আলোচনা চলে। গত কয়েক মাস ধরে টলিউডের অনেক অন্দরের কথা প্রকাশ্যে এসেছে। আর এবার টলিউড ইন্ডাস্ট্রি নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)। করোনা মহামারীর পর বেশকিছু বাংলা সিনেমা মুক্তি পেয়েছে।

যার মধ্যে অনেক ছবি যেমন ‘গোলন্দাজ’, ‘টনিক’ বক্সঅফিসে ভালো ব্যবসা করেছে। আগামী দিনে আরও বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে যেগুলো ভালো ব্যবসা করবে বলে মনে করছেন বিশ্লেষকরা। এখন দর্শকদের বাংলা ছবি দেখার জন্য অনুরোধ করছেন তারকারা। যাতে বাংলা ইন্ডাস্ট্রির উন্নতি হয়। কিন্তু মুখে ভালো ভালো কথা বললেও ভেতরে বেশ ষড়যন্ত্র চলছে। টলিউডের এই খারাপ স্বভাব নিয়ে এবার মুখ খুলেছেন অভিনেত্রী সুদীপ্তা।

তিনি চাঁচাছোলা বক্তব্যের মাধ্যমে তার মন্তব্য উল্লেখ করেছেন। ফেসবুকে একটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “বাংলা ছবির পাশে দাঁড়ান, দলে দলে বাংলা ছবি দেখুন এই ধরনের কথাগুলো আজকাল খুব শিশু সুলভ লাগে। রান্নার লোক হোক বা রেস্তোরার কুক কষ্টকরই রান্না করেন দুজনে কিন্তু খেতে খারাপ হলে তো সেটা রিজেক্ট করে দুকথা শুনিয়ে আসি। সার্ভিস ভালো না হলে সোশ্যাল মিডিয়াতে বদনাম করি। বন্ধুদের মানা করি যে যেতে বা খাবার খেতে। তাহলে সিনেমার ক্ষেত্রে সেটা বাদ যাবে কেন?”

একদিকে বাংলা ছবি ইন্ডাস্ট্রিকে বাঁচানোর জন্য সকলেই ডাক দিচ্ছেন। কিন্তু অন্যদিকে ইন্ডাস্ট্রির ভেতরে নিজেরা একে অপরের পা টানাটানি করছে। দুটো জিনিস তো আর একসাথে হয় না। যারা তুলনামূলকভাবে ছোট শিল্পী বা পরিচালক তাদের হেয় করে ইন্ডাস্ট্রির বড় পরিচালকদের বা তারকাদের প্রশংসা করা হয়েছে। এতে ইন্ডাস্ট্রি ক্ষতি হচ্ছে বলে মনে করেছেন তিনি।

অভিনেত্রীর এ বক্তব্যের পর অনেকেই তার মতামতকে সম্মতি জানিয়েছেন। অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায় থেকে জয়জিৎ বন্দ্যোপাধ্যায় কমেন্ট করে নিজেদের সম্মতি জানিয়েছেন। এত সাহস করে টলিউডের কেচ্ছার কথা তিনি প্রকাশ্যে বলেছেন বলেও নেটিজেনরা তাকে কুর্নিশ জানিয়েছেন।

Related Articles

Back to top button