বিনোদনসেরা খবর

উরফির জন্য বন্ধ হল দুবাইয়ের রাস্তা, ফেঁসেছেন বড় ঝামেলায়, জানালেন নিজেই

নগ্নতাকে হাতিয়ার করেই সাফল্যের সিঁড়ি চড়ছেন উরফি। তিনি কোনো স্বাভাবিক পোশাক পরেছেন একথা যেন মানুষের ভাবনাতেই আসতে পারে না। উরফি মূলত তার ড্রেসিং সেন্সের জন্যই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। একাধারে যেমন তার প্রচুর ভক্ত রয়েছে অপরদিকে রয়েছে হেটার্সও।

তিনি এমনই এক ব্যক্তিত্ব যিনি বলিউডে সেভাবে কাজ না করলেও লাইমলাইট টেনে আনতে ভালোই জানেন। সানি লিওন থেকে শুরু করে রণবীর সিং এমনকি হিন্দুস্তানি ভাউ অবধি কমেন্ট করেছেন তাকে নিয়ে। দিন কয়েক আগে চেতন ভগতের নজরেও এসেছেন উরফি। যদিও পজিটিভ ভাবে নয় বরং নেগেটিভভাবে।

একথা তো সবাই জানেন যে, দিনকয়েক আগেই উরফিকে একহাত নিয়েছেন দেশের জনপ্রিয় লেখক চেতন ভগত। তবে সম্প্রতি আরো এক বড় খবর এসেছে উরফিকে নিয়ে। সূত্রের খবর, উরফি নাকি চাইলেও কোনোদিন দুবাই যেতে পারবেননা। কিন্তু কী এমন ঘটলো উরফির জীবনে?

যদি ভাবছেন উরফির পোশাকের কারণে এমনটা ঘটেছে তাহলে এমনটা নয়। আসলে দুবাইতে তাকে না ঢুকতে দেওয়ার কারণ হল পাসপোর্টে তার সিঙ্গেল নাম। উরফি নাকি তার পাসপোর্টে শুধু ‘উরফ’ নামটাই রেখেছেন। আর কারণেই ভিসা পাবেননা তিনি। তা সে ভ্রমণের কারণেই সেই দেশে যাক বা চাকরি-পড়াশোনা।

কারণ সম্প্রতি, দুবাই সরকার জানিয়েছে, প্যাসেঞ্জারের প্রথম ও শেষ নাম পরিষ্কারভাবে লেখা থাকতে হবে। আর উরফি পাসপোর্টে শুধু ‘উরফি’ নামটাই রেখেছেন। কোনও পদবি রাখেননি। সম্প্রতি এই বিষয়টা উরফি নিজেই জানিয়েছেন তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। তিনি লিখেছেন, ‘আমার পাসপোর্টের অফিসিয়াল নাম শুধুই উরফি। ব্যাস এবার আমি গেলাম।’

Related Articles

Back to top button