বিনোদনসেরা খবর

কিসিং কিং ইমরানের সাথে চুম্বন দৃশ্য, সোজা ‘না’ করে দিয়েছিলেন এই ৩ বলি সুন্দরী

ইমরান হাশমি মানেই টানটান উত্তেজনা সহ ঠোঁটঠাসা চুম্বন থেকে সঙ্গমের দৃশ্য। ‘কিসিং-কিং’ তকমাটা যেন তার জন্য একেবারে পারফেক্ট। তবে ইমরান হাশমির সাথেই কিসিং সিনে অভিনয় করতে অস্বীকার করেছেন এই তিন বলি অভিনেত্রী। মানুষ ইমরান হাশমির ছবি দেখতে পছন্দ করেন তার একটা প্রধান কারণ ছবিতে টানটান উত্তেজনা সহ তার কিসিং সিন। এমতাবস্থায় বেশ কিছু অভিনেত্রী আছেন যারা, ইমরান হাশমির সাথে চুম্বন দৃশ্যে সোজা না বলে দিয়েছেন।

১. জারিন খান :- বলি সুন্দরী জারিন খান ইমরান হাশমির সাথে চুম্বন দৃশ্যে অভিনয় করতে মানা করেছিলেন। তাকে যখন এই দৃশ্যটি করতে বলা হয়, তখন তিনি বলেছিলেন যে তিনি অন-স্ক্রিন চুম্বনের জন্য মোটেও প্রস্তুত নন। যদিও “অকসার 2” এবং “ওয়াজাহ তুম হো” ছবিতে যথেষ্ট সাহসী দৃশ্যে ধরা দিয়েছেন জারিন।

২. করিনা কাপুর খান :- এই তালিকায় দ্বিতীয় নাম করিনা কাপুরের। একতা কাপুর তার ‘বদতামিজ দিল’ ছবিতে ইমরান হাশমির বিপরীতে করিনা কাপুরকে কাস্ট করার কথা ভেবেছিলেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, একতা করিনাকে ছবির অফারও করেছিলেন। কিন্তু করিনা একটি সাক্ষাৎকারে সাফ জানান যে, তিনি ইমরানের সাথে চুম্বন দৃশ্য করবেন না। যদিও সত্যাগ্রহ ছবিতে কারিনা অজয় ​​দেবগনের সাথে কিছু অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছিলেন, তবে তিনি বদতামিজ দিলের নির্মাতাদের স্পষ্ট জানিয়েছিলেন যে তিনি ছবিতে অভিনয় করবেননা।

৩. আলিয়া ভাট :- আপনি কি জানেন আলিয়া ভাট এবং ইমরান হাশমি সম্পর্কে একে অপরের ভাইবোন। আলিয়া একটি সাক্ষাৎকারে স্পষ্ট জানিয়েছিলেন যে, তিনি কখনই ইমরানের সাথে কোনো সাহসী দৃশ্যে কাজ করবেন না বা চুম্বন দৃশ্যে অভিনয় করবেন না।

Related Articles

Back to top button