বিনোদনসেরা খবর

পরপর ছবি ফ্লপ, তবুও রাতারাতি পারিশ্রমিক বাড়িয়ে নির্মাতাদের বিরাট সমস্যায় ফেললেন প্রভাস!

সম্প্রতি দক্ষিণের সুপারস্টার প্রভাসের আসন্ন ছবি ‘আদিপুরুষ’ রয়েছে নিরন্তর আলোচনায়। রামায়ণের নানা পর্ব থেকে গল্প তুলে নিয়ে এই ছবিকে সাজানো হয়েছে। মিডিয়া সূত্রে পাওয়া খবর অনুযায়ী, নির্মাতারা এই ছবিটি প্যান-ইন্ডিয়া পর্যায়ে মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছেন। ছবির পরিচালনায় রয়েছেন ওম রাউত, যিনি এর আগে ‘তানহাজি’ পরিচালনা করেছিলেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী জানা গেছিলো মেগা বাজেটের এই ছবিটি নির্মাণ করতে মোট খরচ ধরা হয়েছিলো প্রায় ৪০০ কোটি টাকা। তবে সম্প্রতি জানা গেছে ছবির মূখ্য অভিনেতা প্রভাস নিজের পারিশ্রমিক বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। যার ফলে ছবির বাজেট নিয়ে শুরু হয়েছে টানাটানি।

ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী প্রভাস আদিপুরুষের নির্মাতাদের কাছে তার পারিশ্রমিক বাড়িয়ে ৯০ থেকে সোজা ১২০ কোটি করার দাবি জানিয়েছেন। তার এই বক্তব্যে কার্যত বেশ বিপাকেই পড়েছেন নির্মাতারা। এইমুহুর্তে যদি প্রভাসের দাবি মেনে নিতে হয় তাহলে ছবির মোট বাজেট আরো প্রথা  ২৫% বৃদ্ধি পায়। যেখানে একদিকে ছবির একটি বড় অংশের শুটিং এখনও বাকি সেখানে প্রভাসের এই দাবী রীতিমত বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছে নির্মাতাদের কাছে। অভিনেতার অনাকাঙ্ক্ষিত এই চাহিদা যে, ইউনিটের বাকি সদস্যদের মধ্যে কলহ সৃষ্টির কারণ হতে পারে, সেই সম্ভাবনাও উড়িয়ে দিতে পারছেননা প্রযোজক।

অপরদিকে দর্শকমহলও বেশ খানিকটা রুষ্ট হয়েছে বলেই মনে হচ্ছে। যেখানে প্রভাস অভিনীত এই ছবি বর্তমানে ভক্তদের অন্যতম কৌতূহলের বিষয় সেখানে ২০২০ সালের মাঝামাঝি সময়ে আদিপুরুষ ঘোষণা করার পরে নির্মাতাদের কাছ থেকে ছবিটি সম্পর্কে কোনও আপডেট পাওয়া যায়নি। বেশ কিছুদিন আগে  টুইটারে #WakeUpTeamAdipurush ট্রেন্ড চালু করেছিলো ভক্তমহল। এমতাবস্থায় এই নতুন জল্পনা যে ভক্তমহলের বিরক্তিকে আরও একটু উসকে দেবে তা বলাইবাহুল্য। তাই বলাই যায় যে, মোটের উপর বেশ ঝামেলার মধ্যেই রয়েছে রামায়ন অনুপ্রাণিত ‘আদিপুরুষ’। প্রসঙ্গত ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন  বলিউড সুপারস্টার সইফ আলি খান, এবং মা সীতার ভূমিকায় দেখা যাবে সুন্দরী অভিনেত্রী কৃতি শ্যাননকে।

Related Articles

Back to top button