বিনোদনসেরা খবর

একের পর এক রেকর্ড! ১০০০ কোটির ক্লাবে ঢুকে নতুন মাইলস্টোন ছুঁয়েছে যশ অভিনীত ‘কেজিএফ চ্যাপ্টার ২’

ভারতীয় সিনেমা(Indian Cinema) জগতে এখন দক্ষিণের সিনেমার রমরমা চলছে। গত ১৪ ই এপ্রিল মুক্তি পেয়েছে দক্ষিণী সুপারস্টার যশ(Yash) অভিনীত বহুপ্রতীক্ষিত ছবি ‘কেজিএফ চ্যাপটার টু’ (KGF Chapter 2)। এই ছবি মুক্তির আগে থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা ছিল প্রচুর। আর দর্শকদের প্রত্যাশা ভালোভাবে পূরণ করতে পেরেছে পরিচালক প্রশান্ত নীলের ছবি।

এই ছবির মুক্তির দু সপ্তাহ পর বক্স অফিস কালেকশন কত? কেজিএফ চ্যাপটার টু মুক্তির এক সপ্তাহ পরে মুক্তি পেয়েছে বলিউডের একাধিক সিনেমা যে তালিকাতে ছিল শাহিদ কাপুরের জার্সি, অজয় দেবগন-অমিতাভ বচ্চন অভিনীত রানওয়ে ৩৪, আর রয়েছে টাইগার শ্রফের হিরোপান্তি ২। এই তিনটে বলিউডের ছবির সঙ্গে আবার দক্ষিণের ছবি আরআরআর তো ছিলই। তবে এতগুলো সিনেমার টক্করের মধ্যেও নিজের ব্যবসা বহাল রেখেছে কেজিএফ ২।

সিনেমা বিশেষজ্ঞ হিমেশ মানকন্ড ট্যুইট করে জানিয়েছেন দু সপ্তাহ পর ১০০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে এই ছবি। এর আগেও বেশ কিছু নতুন রেকর্ড করতে পেরেছে এই সিনেমা। শুধু দেশেই নয় সারা বিশ্বব্যাপী এক হাজার কোটির ব্যবসা করেছে সিনেমা। এমনকি এই ছবির হিন্দি সংস্করণ বক্স অফিস কালেকশন নিরিখে তিন নম্বর জায়গাতে রয়েছে। এটি প্রথম ভারতীয় ছবি যা ১০০ কোটির ব্যবসা করতে সক্ষম হয়েছে প্রথম চার দিনে।

দেশ এবং বিদেশে দুই জায়গাতেই অগ্রিম বুকিং এর ক্ষেত্রে মাইলস্টোন ছুঁয়েছে এই ছবি। সিনেমার এত সাফল্যের পর সোশ্যাল মিডিয়ায় দর্শকদের কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেতা যশ। আবার এই ছবি প্রসঙ্গে অভিনেতা জানিয়েছেন কেজিএফ চ্যাপ্টার ২ করতে এমন অনেক ঘটনা রয়েছে যা ব্যবহার করা হয়নি। অর্থাৎ মনে করা হচ্ছে এই ছবির তৃতীয় ভাগ আসতে পারে। অনুরাগীদের কাছে এই খবর যথেষ্ট খুশির। আবার ছবির শেষে নতুন চ্যাপ্টার আসার ইঙ্গিত রেখেছেন পরিচালক।

Related Articles

Back to top button