বিনোদনসেরা খবর

‘জি বাংলা বাপের বাড়ি, স্টার জলসা শ্বশুর বাড়ি’, ইন্দ্রানীর বক্তব্যে দর্শকদের মধ্যে তর্কাতর্কি শুরু

বিনোদন জগতের ক্ষেত্রে সিরিয়াল এক অন্যতম জনপ্রিয় মাধ্যম। এই সিরিয়ালপ্রেমী মানুষের সংখ্যা নেহাত কম নয়। রোজ সন্ধ্যা হলেই দর্শকেরা টিভির সামনে বসে পড়েন। এখন সিরিয়ালের বিষয়বস্তুর মধ্যেও অনেক বদল ঘটেছে। দৈনন্দিন জীবনের নানা কাহিনী নিয়ে এই সিরিয়ালের গল্প তৈরী হয়ে যায়। যদিও অনেকেই এখন সাংসারিক কূটকাচালি, ঝগড়া, পরকীয়া এগুলো দেখতে অপছন্দ করছেন। তবে এর মধ্যেও এক জনপ্রিয় সিরিয়াল ছিল জি বাংলার ‘গোয়েন্দা গিন্নি’।

যদিও এই সিরিয়াল শেষের পরে ‘গোয়েন্দা গিন্নির সিজন ২’ আসা নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। অনেক দর্শকরাই এই ধারাবাহিকের দ্বিতীয়ভাগ আসার জন্য মুখিয়ে আছেন। এই সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার (Indrani Halder)। এই সিরিয়াল টিআরপি তালিকাতেও ভালো ফলাফল করেছিল। যদিও গোয়েন্দা গিন্নি শেষ হবার পরেও দুটো ধারাবাহিকে অভিনয় করেছেন ইন্দ্রানী। তবে এবার সম্প্রতি জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড শোতে এসে সুখবর দিলেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার।

এদিন সোনার সংসার অ্যাওয়ার্ডের মঞ্চে দাঁড়িয়ে ইন্দ্রাণী হালদার বলেন যে জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডে এসে তার মনে হচ্ছে তিনি শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়িতে এসেছেন। আর অভিনেত্রীর এই মন্তব্য ঘিরে জি বাংলা ভার্সেস স্টার জলসার সিরিয়াল প্রেমীদের মধ্যে বেঁধে গিয়েছে তুমুল তর্কাতর্কি।

দুই চ্যানেলের দর্শকদের মধ্যে এই নিয়ে ঝামেলা শুরু হয়েছে। এইবারে জি বাংলার দর্শক বলতে শুরু করেন ইন্দ্রাণী হালদারের কাছে জি বাংলাই বেশি আপন, আর এই কথার প্রতিবাদ জানিয়ে স্টার জলসার দর্শকরা বলতে শুরু করেন শ্রীময়ী হিসাবে বেশি জনপ্রিয় হয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button