বিনোদনসেরা খবর

ডুবতে চলেছে বলিউড, RRR-এর পর বক্সঅফিস রেকর্ড ভাঙতে আসছে আরও ৭ টি দক্ষিণী সিনেমা

বর্তমানে বলিউডের থেকেও জমিয়ে ব্যবসা করছে দক্ষিণের সিনেমা। এর ফলে একদিকে যেমন বক্স অফিস কালেকশন দুর্দান্ত হচ্ছে ঠিক তেমনি জনপ্রিয়তা বাড়ছে দক্ষিণী তারকাদের। এই দক্ষিণের সিনেমার জনপ্রিয়তা বেড়েছিল প্রভাস অভিনীত ‘বাহুবলি’ সিনেমা দিয়ে। এই সিনেমার দুটো ভাগে দর্শকদের বেশ পছন্দ হয়েছিল। আর এরপর করোনাকালে দীর্ঘদিন বিনোদন জগৎ খারাপ ফল করার পর অল্লু অর্জুনের ‘পুষ্পা’ ছবি এসে সব রেকর্ড ভেঙে যায়।

আর এই মুহূর্তে বাহুবলী ও পুষ্পার সব রেকর্ড ব্রেক করছে দক্ষিণের দুই সুপারস্টার রামচরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত সিনেমা আরআরআর (RRR)। সূত্রের খবর, দক্ষিণী দাপট এত সহজে থেমে যাবার নয়। বলিউড তোলপাড় করতে আরো বেশ কয়েকটি দক্ষিণের সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। চলুন তাহলে দেখে নেওয়া যাক সেই ছবির তালিকা-

১) কেজিএফ: চ্যাপ্টার ২ (K.G.F- Chapter 2)

যশের কেজিএফ ছবি বক্সঅফিসে ব্লকবাস্টার হিট হয়েছিল। আর এই ছবির দ্বিতীয় ভাগ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা। আগামী ১৪ ই এপ্রিল মুক্তি পেতে চলেছে এই ছবির দ্বিতীয় ভাগ। যেখানে যশ ছাড়াও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, রবীনা ট্যান্ডন, প্রকাশ রাজ। এই ছবিও বক্সঅফিসে রেকর্ড-ব্রেকিং করবে বলে আশা করছেন ছবির নির্মাতারা।

২) আদিপুরুষ (Adipuruhs)

প্রভাসের নতুন ব্লকবাস্টার হিট ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন তার ভক্তরা। যদিও কিছুদিন আগে মুক্তি পেয়েছিল তার ছবি ‘রাধে শ্যাম’। কিন্তু বক্সঅফিসে কার্যত মুখ থুবরে পড়ে এই সিনেমা। তবে সূত্রের খবর, আগামী দিনে আরও বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেতে চলেছে। যার মধ্যে রয়েছে বিগ বাজেটের ছবি ‘আদিপুরুষ’। আগামী বছর জানুয়ারিতে মুক্তি পেতে পারে।

৩) সালার (Salaar)

প্রভাসের আরেকটি বিগ বাজেটের ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এই ছবির নাম হল ‘সালার’। এখানে প্রভাসের সঙ্গে দেখা যাবে শ্রুতি হাসান ও জগপথি বাবুকে। যদিও এই ছবির মুক্তির তারিখ সম্পর্কে এখনও জানা যায়নি।

৪) লিগার (Liger)

বহুদিন পর খুব শীঘ্রই পর্দায় আসতে চলেছেন বিজয় দেবেরকোন্ডা। তিনি ‘লিগার’ সিনেমার মাধ্যমে দর্শকদের মন জয় করতে চলেছেন। এই ছবিতে বিজয়ের বিপরীতে দেখা যাবে বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডেকে। সূত্রের খবর অনুযায়ী, এই ছবিটি চলতি বছরের ২৫ শে আগস্ট মুক্তি পাওয়ার কথা।

৫) বিস্ট (Beast)

দক্ষিণ ভারতের সুপারস্টার থালাপতি বিজয়কে খুব শীঘ্রই ‘বিস্ট’ সিনেমায় দেখা যাবে। এ ছবিতে তার বিপরীতে থাকবেন অভিনেত্রী পূজা হেগড়ে। এখনো ছবির মুক্তির তারিখ ঠিক হয়নি।

)আচার্য (Aachaary )

দক্ষিণের সুপারস্টার চিরঞ্জীবী, রামচরণ, কাজল আগারওয়াল, পূজা হেগড়ে, সোনু সুদের আসন্ন ছবি হল ‘আচার্য’। আগামী ২৯ এপ্রিল এই সিনেমাটি মুক্তি পেতে চলেছে এমনটাই জানা গেছে।

৭) বিক্রান্ত রোনা (Vikrant Rona)

দক্ষিণের আরেক সুপারস্টার ‘কিচ্ছা সুদীপ’ খুব শীঘ্রই রুপোলি পর্দায় ফিরতে চলেছেন। ‘বিক্রান্ত রোনা’ এই ছবির মাধ্যমে আবার পর্দায় দেখা যাবে তাকে। অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার অনুরাগীরা। এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে। এই ছবির মুক্তির তারিখ মুক্তির তারিখ জানা যায়নি।

Related Articles

Back to top button