বিনোদনসেরা খবর

‘জি কাকুর মাথাটা গেছে’, চারদিনের মধ্যে ফের বদলে গেলো ‘পিলু’র সম্প্রচারের সময়! ক্ষুব্ধ দর্শকেরা

বিগত কয়েক মাস ধরে বাংলার দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসা(Star Jalsa) ও জি বাংলাতে(Zee Bangla) একটার পর একটা নতুন ধারাবাহিক শুরু হয়েছে। চলতি সপ্তাহে জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘খেলনা বাড়ি'(Khelna Bari)। আবার শেষ হয়ে গিয়েছে দেবশ্রী রায় অভিনীত ‘সর্বজয়া’। যার জন্য একাধিক সিরিয়ালের টাইম স্লটে পরিবর্তন আনা হয়েছে।

রাত নটায় এখন সম্প্রচারিত হচ্ছে ‘এই পথ যদি না শেষ হয়’। অন্যদিকে নতুন ধারাবাহিক খেলনা বাড়ি শুরু হয়েছে সন্ধ্যা সাড়ে ছটার সময়। যে সময় এতদিন পিলু(Pilu) দেখানো হতো। গত সোমবার থেকে পিলু ধারাবাহিকের সময় পরিবর্তন করে সন্ধে ছ’টায় সম্প্রচারিত করা হয়েছে। কিন্তু হঠাৎ করে শুক্রবার সিরিয়ালের নতুন প্রোমো দেখে হতচকিত হয়েছেন দর্শকেরা।

এর কারণ হলো, ইউটিউবে একটি প্রোমো আপলোড করা হয়েছে, যেখানে লেখা রয়েছে প্রতিদিন রাত সাড়ে ন’টায় দেখা যাবে পিলু। এই সময় তো সম্প্রচারিত হচ্ছে ‘লালকুঠি’। তাহলে কি আবার ধারাবাহিকের টাইম স্লটের পরিবর্তন করছে চ্যানেল কর্তৃপক্ষ? এই নিয়ে বিরাট ধন্দে রয়েছেন দর্শকেরা।

এরপর ভিডিও দেখে অনেকে কমেন্ট করে লিখেছেন, ‘জি কাকুর মাথাটা গেছে।’ কেউ আবার লিখেছেন, ‘সত্যি সময় পাল্টে যাচ্ছে, এটা ঠিক না।’ আসলে এখন পিলুর সময় আর পাল্টাচ্ছে না। প্রোমোর ভিতরে পিলুর সম্প্রচারের সময় সন্ধে ছটায় দেখানো হয়েছে। তবে ইউটিউবে আপলোড করার সময় ক্যাপশন দিতে গিয়ে ভুল সময় লেখা হয়ে গিয়েছে।

আর এইটা দেখে সমস্যায় পড়েছেন দর্শকেরা। শুরু থেকেই এই ধারাবাহিক বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এমনকি টিআরপি তালিকাতেও প্রথম দশে জায়গা রয়েছে এই ধারাবাহিকের।

Related Articles

Back to top button