বিনোদনসেরা খবর

‘আমি টম ক্রুজ নই, আমি ভুত, উনি পেত্নী’, শ্রীলেখাকে নিয়ে মুখ খুললেন সুদিপার স্বামী

সুদীপা চ্যাটার্জি বনাম শ্রীলেখা মিত্র বিতর্ক এখনও অব্যাহত। সুইগি ডেলিভারি বয়দের নিয়ে যে অসম্মানজনক পোস্ট সুদীপা করেছিলেন তার জের চলছে এখনও। ‘অহঙ্কারী’ তকমা তো আগেই পেয়েছিলেন এবার তার আচরণে রীতিমত ক্ষুব্ধ নেটিজনরা। তার এই ‘উদ্ধত’ মানসিকতার সমালোচনা করেছিলেন শ্রীলেখা মিত্রও। জবাবে সুদীপাও নোংরা ইঙ্গিত করতে ছাড়েননি।

দিনকয়েক আগে এই সঞ্চালিকা একটি ফেসবুক পোস্টে লেখেন, ‘ডেলিভারি বয়রা ফোন করে দরজা খুলতে বলেন কেন? আমি কি দারোয়ান নাকি?’ সুদীপার এই পোস্টের একটি স্ক্রীন শট নিয়ে শ্রীলেখা লেখেন, ‘‘উদ্ধত, অসভ‍্য এই মহিলা!’ অভিনেত্রীর এই মন্তব্যকে নিয়ে সুদীপাকে প্রশ্ন করা হলে তিনি যা উত্তর দেন, তাকে একপ্রকার ছোটোখাটো ‘বিষ্ফোরন’ বলাই ভালো।

সুদীপার কথায়, অভিনেত্রী যখন অগ্নিদেব চট্টোপাধ‍্যায় এবং প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়কে নিয়ে মন্তব‍্য করেছিলেন তখন নিজের স্বামী আর দাদার পাশে দাঁড়িয়েছিলেন তিনি। তারপর থেকেই নাকি শ্রীলেখার চোখে খারাপ হয়ে গিয়েছেন সুদীপা। এখানেই থামেননি তিনি। শ্রীলেখা প্রসঙ্গে তিনি বলেন, তার স্বামী অগ্নিদেব তাকে কী উপহার দেন সেটাও নাকি নজরে রাখেন শ্রীলেখা। এরপরেই তিনি এক কুরুচিপূর্ণ প্রশ্ন ছুঁড়ে দেন, “আমার স্বামীর উপরে ওঁর দুর্বলতা আছে নাকি?”

এই বক্তব্য শোনার পর শ্রীলেখাও ছেড়ে কথা বলার পাত্রী নন। পালটা কটাক্ষ শানিয়েছেন তিনিও। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে নিজের ক্ষোভ উগরে দিয়ে তিনি বলেছেন,, “টম ক্রুজ বা হিউ গ্রান্টের প্রতি দুর্বলতা থাকতে পারে। ওর স্বামী কি টম ক্রুজ? আমার মনে হয় ভদ্রমহিলার ভাবতে ভালো লাগে যে আমার স্বামীকে কেউ চাইছে বা ভাবছে বা স্বপ্ন দেখছে। এটা তার ভুল ধারণা। তাঁর যদি এটা ভেবে আনন্দ হয় তাহলে আমি আর কি বলব!”

এখন যদি ভেবে থাকেন যে এখানেই এই বাকযুদ্ধের ইতি তাহলে কিন্তু খুবই ভুল করবেন। শ্রীলেখার এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে মাঠে নেমে পড়েছেন সুদীপার স্বামী স্বয়ং অগ্নিদেব চ্যাটার্জী। সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিনি লিখেছেন, “আমি টম ক্রুজ নই, আর উনিও ক্যামেরন ডিয়াজ নন। আমি ভুত, উনি পেত্নী।” যদিও এই পোস্টকে ঘিরে এখনো শ্রীলেখা মিত্রকে কোনো উত্তর দিতে দেখা যায়নি তবে নেটিজেনদের একাংশ অগ্নিদেবের তুলোধুনো করতে শুরু করে দিয়েছে।

এক জনৈক ইউজারের কটাক্ষ, ‘কোথাও একটা গিয়ে থেমে যেতে হয়, এদের বাবা মা সেই শিক্ষা দিতে ভুলে গেছিলেন’। আরো একজনের মন্তব্য, ‘সত্যি এদের লজ্জা নেই। এসব থেকে বাড়ির ছোটো শিশুটি কী শিখবে? ছিঃ’। একজন তো আবার সরাসরি অপমান করেই বলেছেন, ‘যেমন বৌ তার তেমন বর। এক্কেবারে ছোটোলক মানসিকতার মানুষ’। সুদীপার পোস্ট ঘিরে যে কাদা ছোড়াছুড়ি শুরু হয়েছে তা কবে থামবে তার কোনো ঠিক নেই।

Related Articles

Back to top button