বিনোদনভিডিওসেরা খবর

হাতে স্যালাইন, মুখে হাসি নিয়েই নেচেছিলেন হাসপাতালে, ঐন্দ্রিলার দিদি শেয়ার করলেন সেই ভিডিও

রবিবারের বারবেলায় থমকে গিয়েছিল সিনে দুনিয়া। এত মানুষের প্রার্থনা এভাবে বিফলে যাবে তা কেউ ভাবতে পারেনি। তার কয়েক ঘন্টা আগেই যখন মিরাকেল ঘটার আশায় বসেছিল বাঙালি, সেই মিরাকেল যে আর ঘটবে না তা কে জানতো? আজ তিনদিন হয়ে গেল তিনি নেই। কিন্তু ঘটনার আকস্মিকতায় কেউ যেন বিশ্বাসই করতে চাইছেনা যে, তিনি নেই।

ওরকম একটা প্রানচঞ্চল, সদ্য প্রষ্ফুটিত গোলাপ কুঁড়ির মত একটা মেয়েকে হারিয়ে কার্যত ভেঙে পড়েছে তাঁর পরিবার। আজও মিরাকেলের আশায় তাঁর দিদি ঐশ্বর্য্য শর্মা। গতকাল বোনের একটি পুরোনো ভিডিও শেয়ার করে লিখলেন মনের কথা।

ঐশ্বর্যের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে গেলেই দেখতে পাবেন ঐন্দ্রিলার স্মৃতিতে ছড়াছড়ি সবদিক। অভিনেত্রীর পুরনো ছবি, ভিডিও পোস্ট করে চলেছেন তিনি। এসবের মধ্যেই খুঁজে নিচ্ছেন নিজের প্রয়াত বোনকে। তারই মধ্যে একটি ভিডিওতে দেখা যাচ্ছে, হসপিটালে ভর্তি থাকাকালীনই রোগকে বুড়ো আঙুল দেখিয়ে মনের আনন্দে নাচ করছেন ঐন্দ্রিলা।

ঐন্দ্রিলার পরণে হালকা গোলাপি রঙের হাসপাতালের পোশাক, হাতে স্যালাইনের পাইপ, ব্যান্ডেজ, মাথায় হালকা গোলাপি টুপি। ভিডিওটি দেখে যা মনে হচ্ছে, এটি হয়তো অভিনেত্রীর দ্বিতীয়বার ক্যান্সার হওয়ার সময়কার ভিডিও। হাসপাতালে ভর্তি থাকাকালীনই সমস্ত কষ্টকে অগ্রাহ্য করে নাচ করছেন অভিনেত্রী।

ঐশ্বর্য সেই ভিডিওটি পোস্ট করে লিখেছেন, “শক্তি, সাহস, যুদ্ধ, জয়ের আর এক নাম আমার বুনু”। এর সাথে একটি হার্ট ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন তিনি ঐন্দ্রিলাকে কতটা ভালোবাসেন। শারীরিক কষ্ট তিনি চিরকালই জয় করে এসেছেন মানসিক শক্তি দিয়ে। সেই প্রমাণই যে দিচ্ছে এই ভিডিও।

Related Articles

Back to top button