বিনোদনভিডিওসেরা খবর

‘ঐন্দ্রিলা মানেই আমার’, নিজের ভালোবাসার মানুষের জন্য আবেগী বার্তা সব্যসাচীর, রইল ভিডিও

সম্প্রতি একটি গান শ্রোতাদের ভীষণ কাছের হয়ে উঠেছে। লগ্নজিতার গলায়, ‘আমাদের গল্পগুলো অল্প সময় ঘর পাতালো…’ শুনে হয়তো আবেগতাড়িত হয়েছেন অনেকেই। কিন্তু এই গানের কথাগুলিই কারো জীবনে সত্যি হয়ে উঠবে তা কে জানতো! অল্প সময়ের হয়েই রয়ে গেল ঐন্দ্রিলা এবং সব্যসাচীর গল্প।

অল্প সময়ের জন্যে হলেও পেতেছিলেন নিজেদের ছোট্ট সংসার। সাজিয়েছিলেন নিজেদের ছোট্ট জগৎ। যদিও ঐন্দ্রিলার সাথে সাথে সে সবকিছুই আজ শেষ। ‘ঐন্দ্রিলা’, যে শব্দটা শুনলে একটা শব্দ বেরিয়ে আসতো সব্যসাচীর মুখ দিয়ে তা হল ‘আমার’‌। আর আজ তার সেই অমূল্য রত্নটিই ছেড়ে চলে গেছেন তাকে।

গত ১ লা নভেম্বর ঐন্দ্রিলাকে হাসপাতালে ভর্তির ঠিক পর পর নেতিবাচক খবর ছড়িয়ে পড়ার প্রতিবাদে সব্যসাচী চৌধুরী লিখেছিলেন, ‘নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো। এর অন্যথা কিছু হবে না।’ কিন্তু এবার আর সেই কথা রাখতে পারলেন না তিনি। নিয়তি অন‍্য কিছু লিখে রেখেছিল ঐন্দ্রিলা শর্মার জন‍্য।

প্রসঙ্গত, দ্বিতীয়বার ক্যান্সারকে হারিয়ে ঐন্দ্রিলা যখন সব্যসাচীর বুকে ফিরে আসেন তখনই একটি র্্যাপিড ফায়ার রাউন্ডে অংশ নেন দুই তারকা। আর সম্প্রতি সেই ভিডিওটিই আবারও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। দুজনের খুনসুটি, আদর, ভালোবাসা আবারও একবার ভেসে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

 

এইদিন ‘র‌্যাপিড ফায়ার’ পর্বে অভিনেতাকে প্রশ্ন করা হয়েছিল, “ঐন্দ্রিলা বলতেই আপনার প্রথম কোন শব্দ মাথায় আসে?” একগাল হাসি নিয়ে সব্যসাচীর উত্তর ছিল, “আমার।” সেই ঐন্দ্রিলা আর নেই, বাবা-মায়ের পর, একথা মেনে নেওয়া যার পক্ষে সবথেকে কঠিন, তিনি হলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী।

Related Articles

Back to top button