অন্যান্যসেরা খবর

এয়ারটেল এবং জিও নিয়ে এলো সুখবর, রিচার্জ করলেই পাবেন ১২০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

বর্তমানে বিভিন্ন টেলিকম সংস্থাগুলোর মধ্যে এখন প্রতিযোগিতা চলছে। একে অন্যকে টেক্কা দিচ্ছে বাজারে নিজেদের জায়গা সবার উপরে রাখার জন্য বিভিন্ন টেলিকম কোম্পানি থেকে মাঝে মাঝেই দেওয়া হচ্ছে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার। বর্তমানে প্রত্যেকটা মানুষের খোঁজে সব থেকে সস্তা রিচার্জের কথা অথবা সেই সমস্ত টেলিকমের দিকে বেশি যেতে চায় যেখানে রিচার্জের সঙ্গে দেওয়া হয় নানান ধরনের আকর্ষণীয় অফার। বর্তমান যুগে ইন্টারনেট এমন একটি ব্যবস্থা,যেটা ছাড়া মানুষের জীবন একেবারে স্থগিত। এবার এই আকর্ষণের সমস্ত অফার নিয়ে এসে গেছে জিও এবং এয়ারটেল।

বিশেষ করে প্রিপেড প্ল্যানগুলিতে এবার ক্যাশব্যাক এবং ডাটা অফার দেওয়া হচ্ছে। আসুন জেনে নিই ক্যাশব্যাক সম্পর্কে এবং এটা কিভাবে আপনি পেতে পারেন। গত সেপ্টেম্বরে রিলায়েন্স জিও প্রিপেড প্ল্যান গুলিতে কিছু ক্যাশব্যাকের অফার এনেছিল এখনো পর্যন্ত এই সমস্ত অফার গুলি রয়েছে যদি আপনি জিও ওয়েবসাইট থেকে রিচার্জ করে তাহলেই পেতে পারেন ক্যাশব্যাকের মতো অফারটি।

এই ক্যাশব্যাক অফারটি আপনি পেতে পারেন ২৪৯ ৫৯৯,৫৫৫ টাকা রিচার্জের ক্ষেত্রে। এই প্ল্যান গুলিতে ক্যাশব্যাক হিসেবে আপনি পেতে পারেন ৫০,১১১,১২০ টাকা পর্যন্ত। এই তিনটি প্ল্যান গ্রাহকরা রিচার্জ করে তাহলেই পেতে পারবেন ২০ পার্সেন্ট ক্যাশব্যাক এবং জিওমার্ট থেকে কেনাকাটা করার সুযোগ। তিনটি রিচার্জের প্ল্যানে থাকছে জিওসিনেমা, জিও টিভি, জিও ক্লাউডে সাবস্ক্রিপশন করার সুযোগ।

এয়ারটেলের রিচার্জ গুলিতেও আপনি পেতে পারেন বেশ কিছু অফার। এয়ারটেলের ক্ষেত্রে কিছু নির্বাচন করা ব্যবহারকারী এই একটি কুপনে সুবিধা পাবেন এবং এই ক্যাশব্যাক পাবেন সেটা এসএমএসের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এয়ারটেল ব্যবহারকারীরা চাইলে এয়ারটেল অ্যাপ সেকশনে গিয়েও সেই কাজ করতে পারেন। এয়ারটেলের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে যে একজন এয়ারটেল ব্যবহারকারী শুধুমাত্র একজন একবারই জেতার সুযোগ পাবেন। এয়ারটেলের এই অফার গুলো পাওয়া যাবে ২৮৯, ৫৯৯ টাকার রিচার্জে।

Related Articles

Back to top button