বিনোদনসেরা খবর

বিশ্বসুন্দরীর হামসকলদের চেনেন? বিশ্বে মোট ৬ জন যারা দেখতে হুবহু ঐশ্বর্য রায়ের মত

গোটা বিশ্বে একই মানুষের মুখের আদলে আরো মানুষকে দেখতে পাওয়া যায়। সেলিব্রিটিদের ক্ষেত্রেও ঠিক এমনটাই হয়। এমন অনেক সেলিব্রিটি আছেন যাদের সঙ্গে মুখের মিল রয়েছে সাধারণ মানুষের। আবার গবেষণা করে জানা গেছে, যে সারা বিশ্বে নাকি ৬ জন এমন মহিলা রয়েছেন যাদের হুবহু দেখতে বলিউডের বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনের মত।

আমনা ইমরান (Amna Imran): পাকিস্তানি মহিলা ইমরানকে ঐশ্বর্য রায়ের মতই দেখতে। তিনি বেশ জনপ্রিয় নেট দুনিয়ায়। তার ইন্সটাগ্রামের ছবি এবং ভিডিও দেখে বোঝার উপায় নেই যে তিনি ঐশ্বর্য নাকি অন্য কেউ। তিনি পেশায় একজন চিকিৎসক।

অমুজ অমৃতা (Anuj Amrita): ঐশ্বর্য রাই বচ্চন এর অভিনীত তামিল সিনেমা কান্দুকোদাইন কান্দুকোদাইনে’ এর ডিপ্রেশন করেছিলেন এই মহিলা। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ জনপ্রিয়। তার ফ্যান ফলোইং সংখ্যা নেহাত কম নয়।

মাহলাঘা জাবেরী (Mahagha Jaberi): ইনি পেশায় একজন ইরানীয় মডেল। ২০১৯ সালে তিনি প্রথম ভারতে এসেছিলেন বলে জানা যায়। তার মুখের সাথে ঐশ্বর্যর বিরাট মিল।

মানসী নায়েক (Manasi Naik): তার সাথে ঐশ্বর্য রাই বচ্চনের চেহারার এক অদ্ভুত মিল পাওয়া যায়। তিনি হলেন একজন মারাঠি নায়িকা। অনেক সময় তাকে ঐশ্বর্যর বিভিন্ন রকম লুক ক্রিয়েট করতে দেখা যায়।

স্নেহা উল্লাল (Sneha Ullal): সালমান খানের হাত ধরে ২০০৫ সালে বলিউডের বিখ্যাত সিনেমা ‘লাকি’ তে অভিনয় করেছিলেন এই সুন্দরী মহিলা। তাকে দেখে বোঝার উপায় নেই। সকলেই প্রথমবার তাকে ঐশ্বর্যর সাথে তুলনা করেন।

আশিতা রাঠোর (Ashita Rathore): তার মুখের সাথেই ঐশ্বর্যর বিস্তর মিল রয়েছে।

Related Articles

Back to top button